বাংলা নিউজ > বায়োস্কোপ > 75th Independence Day: তাঁর চোখে প্রকৃত স্বাধীনতার অর্থ কী? জানালেন অন্তঃসত্ত্বা নুসরত

75th Independence Day: তাঁর চোখে প্রকৃত স্বাধীনতার অর্থ কী? জানালেন অন্তঃসত্ত্বা নুসরত

নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

মনের চিন্তা, অনুভূতি, প্রতি অনুভূতি এবং হৃদয়ের স্বাধীনতাই, নুসরতের কাছে প্রকৃত স্বাধীনতা বলে বিবেচ্য। 

স্বাধীনতচেতা নায়িকা হিসাবেই পরিচিত নুসরত জাহান। নিজের শর্তে বাঁচেন এই টলি অভিনেত্রী। ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক তাঁর পিছু ছাড়ে না, তবুও নিজ পথে অবিচল তিনি। তাঁর সমালোচকরাও নুসরতের দৃঢ়চেতা মনোভাবের তারিফ না করে পারবেন না। 

নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক (সহবাস বা বিয়ে যাই বলুন) থেকে বেরিয়ে আসবার পর মা হওয়ার সাহসী সিদ্ধান্ত নিয়েছেন স্বাধীনচেতা নুসরত। নিজের সন্তানের পিতৃ পরিচয় প্রকাশ্যে আনেননি, যশ দাশগুপ্তরে হাতে হাত ধরে প্রকাশ্যে রাস্তায় ঘুরে বেরিয়েছেন- সমালোচক, ট্রোলারদের পাত্তা দেন না নুসরত। এরজন্য অনেকেই তাঁকে ‘মন্দ মেয়ে’ বলে থাকেন কিন্তু কুছ পরোয়া নেই তাঁর। নুসরত জাহানের কাছে স্বাধীনতার অর্থ ঠিক কী? এদিন ব্যাখ্যা করলেন হবু মা। 

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে নুসরত লিখলেন, কোনও বিভাজন, বিভাগ ছাড়াই যে উন্মাদনা, সেটাই তাঁর কাছে স্বাধীনতা। মনের চিন্তা, অনুভূতি, প্রতি অনুভূতি এবং হৃদয়ের স্বাধীনতাই তাঁর কাছে আসল স্বাধীনতা। এই বার্তার সঙ্গে নুসরত গত বছরের স্বাধীনতা দিবস স্পেশ্যাল ফটোশ্যুটের কিছু থ্রোব্যাক ছবি শেয়ার করে নেন। সেখানে সাদা সালোয়ার কামিজ আর নীল ওড়নায় পাওয়া গেল নুসরত জাহানকে। হাতে জুড়ে কমলা,সাদা,নীল,সবুজ চুড়ি- খোলা চুল আর মেকআপে মোহময়ী নুসরত জাহান। 

এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’ যশ-নুসরত। মরুভূমির চোরাবালিতেই নতুন জীবনের রসদ খুঁজে নিয়েছিল যশরত আর এখন একছাদের তলাতেই সময় কাটাচ্ছেন তাঁরা। জানা গিয়েছে, সেপ্টেম্বরেই নুসরতের কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি।অপেক্ষা আর মাত্র দিন কয়েকের, তার পরেই ভূমিষ্ঠ হবে নুসরতের সন্তান। 

বায়োস্কোপ খবর

Latest News

‘সন্ত্রাসবাদীদের জন্য কেন কেঁদেছিলেন’, বাটলা হাউস নিয়ে সোনিয়াকে আক্রমণ নড্ডার ‘‌টাকা কত লাগবে দেখে নিন’‌, টিকিট পেতে অর্থ দেওয়ার অভিযোগ, কবিরের অডিয়ো ফাঁস দ্বিতীয় বিয়ের পর মিলেছে খোঁটা! অপমান ভুলে রাতুলে মজে রূপাঞ্জনা, বউভাতের ঝলক বান্ধবীর জন্য অর্ডার করা বার্গার খাওয়ায় পাকিস্তানে বন্ধুকে গুলি করে খুন যুবকের ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? রাগের মাথায় পুলিশকেই গাড়ি চাপা দিতে গেলেন! পাকিস্তানি মহিলার ভাইরাল কাণ্ড Mango Benefits: আম স্বাদ ও স্বাস্থ্যের ভাণ্ডার, আম খেলে কী কী উপকার পাবেন দেখুন হেলথ ফুড ক্যাটাগরি থেকে বাদ পড়ল হরলিক্স! ছোটদের জন্য আর স্বাস্থ্যকর নয় এটি? দশম শ্রেণিতে ৯৩.৫% নম্বর দেখে অজ্ঞান শিক্ষার্থী, আইসিইউতে ভর্তি সন্দেশখালির ছায়া আমতায়, রাতে মহিলাদের ডেকে নির্যাতনের অভিযোগ TMCর বিরুদ্ধে

Latest IPL News

ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.