বাংলা নিউজ > বায়োস্কোপ > অসম্ভব শাহরুখ ভক্ত হওয়ার পাশাপাশি তিনি হতে চান হিন্দি ছবির নায়ক, জানালেন 'লোকি'!
শাহরুখ খানের অসম্ভব ভক্ত 'লোকি'। ছবি সৌজন্যে - টুইটার
শাহরুখ খানের অসম্ভব ভক্ত 'লোকি'। ছবি সৌজন্যে - টুইটার

অসম্ভব শাহরুখ ভক্ত হওয়ার পাশাপাশি তিনি হতে চান হিন্দি ছবির নায়ক, জানালেন 'লোকি'!

  • মুক্তি পেল বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ 'লোকি'।সেই উপলক্ষে এদিন ভারতীয় দর্শকদের জন্য একটি ভিডিওতে শাহরুখ থেকে শুরু করে বলিউডের ব্যাপারে নিজের মনের কথা তুলে ধরলেন স্বয়ং 'লোকি' অর্থাৎ অভিনেতা টম হিডলস্টন ।

অবশেষে বুধবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ 'লোকি'। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টার প্রিমিয়ামে এদিন থেকেই স্ট্রিমিং শুরু হয়েছে এই ওয়েব সিরিজের। ছবির মুখ্য অভিনেতা হিসেবে রয়েছেন জনপ্রিয় হলিউড অভিনেতা টম হিডলস্টন। এবার ভারতীয় দর্শকদের জন্য একটি স্পেশ্যাল ভিডিও প্রকাশ করা হয়েছে এই ওটিটি প্ল্যাটফর্ম সংস্থার তরফে। সেই ভিডিওতে ভারতীয় দর্শকদের শব্দ নিয়ে মজার খেলা যেমন খেলতে দেখা গেছে 'লোকি'-কে, তেমনই ভারতীয় দর্শকদের প্রতি ভালোবাসা ও শুভেচ্ছা জানাতেও কোনওরকম কার্পণ্য করেননি তিনি। ওই ভিডিওতেই শাহরুখ থেকে শুরু করে বলিউডের ব্যাপারে নিজের মনের কথা তুলে ধরলেন টম।

 

'লোকি' ওয়েব সিরিজের পোস্টারে টম হিডলস্টন। ছবি সৌজন্যে - টুইটার
'লোকি' ওয়েব সিরিজের পোস্টারে টম হিডলস্টন। ছবি সৌজন্যে - টুইটার

ফের যাক ওই ভিডিও প্রসঙ্গে। সেখানে দেখা যাচ্ছে শব্দ নিয়ে একটি জমাটি খেলায় মেতে উঠেছেন এই বিখ্যাত অভিনেতা। খেলাটা অনেকটা র‍্যাপিড ফায়ার-এর মতো। অর্থাৎ একটি শব্দ উচ্চারণ করামাত্রই মনের কোণে পাল্টা যে প্রতিশব্দ ভেসে উঠছে তাইই চটপট বলে ফেলতে হবে। যেমন 'লোকি' শোনার পরমুহূর্তেই মজার ছলে টমের জবাব ছিল 'একমাত্র আমি!' 'থর' শোনার প্রত্যুত্তরে এল ' ভাই', 'ক্রিস' শোনামাত্রই জবাব এল 'দাদা'। এরপরেই হঠাৎ শব্দ এল 'ইন্ডিয়া' বা ভারত। যা শোনামাত্রই 'লোকি'-র ঝটপট জবাব শাহরুখ খান! অর্থাৎ ভারতের নাম শুনলে প্রথম যে চিন্তা এই বিখ্যাত হলিউড অভিনেতার মনে আসে তা হলো শাহরুখের। এরপর 'বলিউড'-এর ব্যাপারে কিছু বলতে বলা হলে 'দুস্টুমির দেবতা'-র তরফে পাল্টা প্রশ্ন আসে,' আচ্ছা, আমি আরও একবার শাহরুখের নাম নিতে পারব কি ? যদি পারি তাহলে আবারও বলবো শাহরুখ!' অর্থাৎ বলিউড মানেই টমের মন স্রেফ 'শাহরুখময়'! 

 

এরপর কোনও ভারতীয় শহরের নাম বলতে বললে 'লোকি'-র ঝটপট জবাব, 'চেন্নাই।' এই শহরের নাম বলার কারণ হিসেবে অভিনেতা জানান ভারতে তাঁর পরিবার থাকতেন। তাঁর নিজের দিদি এক সময়ে চেন্নাই শহরে থাকতেন। তিনি নিজেই বেশ কয়েকবার চেন্নাই এসে থেকে গেছেন। তবে মজার কথা এই হলিউড অভিনেতা তাঁর দিদিকে 'আক্কা' বলে ডেকেছেন ভিডিওতে। জানিয়ে রাখো ভালো তামিল ভাষায় বড় দিদিকে 'আক্কা' নামেই সম্বোধন করা হয়।

তবে এখানেই শেষ নয়। বছর কয়েক আগে হিন্দুয়াতান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এই জনপ্রিয় হলিউড তারকা জানিয়েছিলেন তাঁর থেকেও শাহরুখের বড় ফ্যান তাঁর দিদি। দিদির পাল্লায় পড়ে শাহরুখের 'দেবদাস' ছবিটি দেখতে হয়েছিল তাঁকে। ছবিতে শশ্রুখকে তো বটেই ঐশ্বর্যর অভিনয়ও তাঁর ভালো লেগেছিল। এরপর একবার বিমানযাত্রার সময় 'মাই নাম ইজ খান' গোটা ছবিটি তিনি দেখে ফেলেছিলেন। 'লোকি'-র কথায়,' দুর্ধর্ষ লেগেছিল শাহরুখের অভিনয় ওই ছবিতে। আর আমার ভীষণ ইচ্ছে বলিউডের ছবিতে অভিনয় করার। দেখা যাক সেই সুযোগ পাই কি না!'

 

বন্ধ করুন