বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখের জলে নোরাকে বিদায় গীতার, 'ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার'-এ ফিরছেন সুস্থ মালাইকা
নোরা ফাতেহি এবং মালাইকা অরোরা (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম norafatehi)
নোরা ফাতেহি এবং মালাইকা অরোরা (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম norafatehi)

চোখের জলে নোরাকে বিদায় গীতার, 'ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার'-এ ফিরছেন সুস্থ মালাইকা

  • বিদায়বেলায় রীতিমতো আবেগতাড়িত হয়েে পড়েছিলেন নোরা।

বিচারক হিসেবে রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’-এর মঞ্চে শেষ পর্বের শুটিং সেরে ফেললেন অভিনেত্রী নোরা ফাতেহি। ওই শোয়ের বিচারক মালাইকা অরোরার কোভিড রিপোর্ট পজিটিভ আসায় কোয়ারান্টাইনে ছিলেন তিনি। সেই সময় পরিবর্ত হিসেবে এসেছিলেন ‘বাটলা হাউস’ খ্যাত তারকা নোরা। সুস্থ হয়ে আবারও ফিরতে চলেছেন মালাইকা।

বিদায়বেলায় রীতিমতো আবেগতাড়িত হয়েে পড়েছিলেন নোরা। অশ্রুভরা চোখে তাঁকে জড়িয়ে ধরে বিদায় জানান অপর বিচারক গীতা কাপুর। নিজের চোখের কাজলের টিপ পরিয়ে দেন অভিনেত্রীর কানের পাশে, যাতে নজর না লাগে। সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে বিচারকের আসনে বসা অভিনেত্রীর ছবি শেয়ার করে ভালোবাসায় ভরিয়ে দেন। লেখেন, 'এক ঝলক বাতাসের মতোই হঠাৎ করে এসেছিলে তুমি। তোমার ভালোবাসা এবং সততাকে ভুলতে পারব না। খুব অল্প কয়েকদিনেই সবার মনে তুমি জায়গা করে নিয়েছিলে। ভালো থেকো। খুব মিস করব তোমায়। দর্শকদের অনুরোধ, সবাই যেন এই এপিসোডে চোখ রাখেন। '

সম্প্রতি এই রিয়্যালিটি শোয়ের অপর বিচারক তথা নোরার কলিগ টেরেন্স লুইস এবং অভিনেত্রীর সম্পর্ক নিয়ে রীতিমতো জলঘোলা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কয়েকদিন আগেই শোয়ের একটি এপিসোড থেকে ভাইরাল হওয়া এক ভিডিয়ো একসঙ্গে দেখা গিয়েছিল, যেখানে টেরেন্স আপত্তিজনকভাবে নোরাকে স্পর্শ করেছেন বলে দাবি করেন নেটাগরিকদের একাংশ। যদিও ভিডিয়োটি 'মর্ফড' বলে জানিয়ে সহকর্মীর পাশেই দাঁড়ান নোরা।

অপরদিকে যাবতীয় জল্পনাকে স্রেফ উড়িয়ে দিয়ে গত রবিবার নোরার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেন টেরেন্স। যেখানে অভিনেত্রীকে দুই হাতে পাঁজাকোলা করে তুলে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও এক ব্রহ্মচারী সন্ন্যাসীর গল্পের মোড়কে যাবতীয় বিতর্কের উত্তরও দিয়েছেন তিনি।

অতঃপর পোস্টের কমেন্ট বক্সেই টেরেন্সকে নিজের সততা এবং চারিত্রিক দৃঢ়তা বজায় রাখার জন্য ধন্যবাদ জানান নোরা। সোশ্যাল মিডিয়ায় যেভাবে ছবি ও ভিডিয়ো বিকৃত করা হয়, তা স্মরণ করিয়ে দিয়ে রীতিমতো উদ্বেগ প্রকাশ করেন অভিনেত্রী। ট্রোলিংয়ের শিকার হওয়া নৃত্য শিল্পীর পাশে দাঁড়িয়ে নোরা জানান, অন্ধকার কেটে একদিন আলোর উদয় হবেই।

বন্ধ করুন