বাংলা নিউজ > বায়োস্কোপ > জ্বলন্ত ঘরের থেকে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার প্রতিযোগীর, টাস্ক বন্ধের নির্দেশ বাদশার

জ্বলন্ত ঘরের থেকে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার প্রতিযোগীর, টাস্ক বন্ধের নির্দেশ বাদশার

ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯

ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯-এর মঞ্চে আগুনের সঙ্গে খেলা প্রতিযোগী প্রীতম নাথের। টাস্ক বন্ধের নির্দেশ বাদশার।

১৫ জানুয়ারি থেকে সোনি টেলিভিশনে প্রিমিয়ার হচ্ছে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯’। বিভিন্ন প্রতিযোগীরা শো'তে এসে নিজেদের প্রতিভা প্রদর্শন করছেন। সম্প্রতি চ্যানেলের তরফে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক প্রতিযোগী আগুনের ঘরের মধ্যে আটকে গিয়েছেন। বিচারক বাদশা বাজার প্রেস করে তৎক্ষনাৎ টাস্ক বন্ধ করার নির্দেশ দেন। 

‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এর নয় নম্বর সিজেনে প্রীতম নাথ নামে এক প্রতিযোগী হাজির হয়েছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাত-পা বাঁধা অবস্থায় নিজেকে খড়ের ঘরের মধ্যে আটকে রেখেছে সে। তাতে পরে আগুন লাগানো হবে। নিজের স্টান্ট সম্পর্কে বলতে গিয়ে প্রীতম বলেন, ‘আমাকে আটকে দেওয়া হবে। ঘরে আগুন লাগিয়ে দেওয়া হবে। যতক্ষণ পর্যন্ত ঘর পুরো জ্বলে যাবে, তার আগে আমাকে বাইরে বেরিয়ে আসতে হবে’।

টাস্ক শুরু হতেই, প্রীতম নিজে থেকে যত তাড়াতাড়ি সম্ভব বেরিয়ে আসার চেষ্টা করে। ঘরের ভিতরের ক্যামেরা কালো হয়ে যায়। প্রতিযোগীকে দেখা বন্ধ হয়ে যায়। এসব দেখে, বাদশা চিৎকার করে বলে ওঠেন, ‘টেলিভিশনে আমি কিছু দেখতে পাচ্ছি না’। ভিতর থেকে প্রীতম চিৎকার করতে থাকেন, ‘বাঁচাও, বাঁচাও’। 

এরপরই নিজের চেয়ার ছেড়ে বাজারের সামনে ছুটে যান বাদশা। বাজার প্রেস করে টাস্ক বন্ধ করার নির্দেশ দেন। প্রতিযোগীকে কাশতে শোনা যায়। এসব দেখে ভয়ে আঁতকে ওঠেন শিল্পা। কোনও এক ব্যক্তি পাশের থেকে চিৎকার শুরু করেন, ‘জল মারো, জল মারো। ফায়ার ব্রিগেড চালু করো'। 

প্রতি শনিবার-রবিবার রাত ৮ টায় সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের পর্দায় ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ সম্প্রচারিত হয়। ২০০৯ সালে প্রথমবার এই শো-এর সম্প্রচার শুরু হয়েছিল।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক করোনার ভ্রুকুটির জের! অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নিচ্ছেন না অক্ষয় কুমার হতে চাইতেন IAS, বন্ধুদের কথায় CA পড়া, এক চান্সেই পরীক্ষায় ব়্যাঙ্ক বর্ষার 'মনুস্মৃতি' থাকছে না সিলেবাসে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তে খুশি মায়াবতী KKR-এ গম্ভীরের পরিবর্ত কে? উঠে এল নাইট জার্সিতে IPL জয়ী প্রোটিয়া প্লেয়ারের নাম মোটা মুনাফার পর ডিভিডেন্ড ঘোষণা, একদিনে ২৭৫ টাকা দাম বাড়ল TCS-এর শেয়ারের বেরোল WBCS প্রিলি পরীক্ষার ফলাফল! কোন ৪,৯৬০ জন মেন দেবেন? রইল তালিকা, কাট-অফ কত? ‘ছেলে-মেয়ের সামনে আমায় গালিগালাজ করত’, প্রথম বিয়ে ভাঙা নিয়ে বিস্ফোরক বিশ্বজিৎ সবাইকে চিনতে পারছেন না, কেমন আছেন মুকুল রায়? বুমরাহদের সাবধান করলেন গম্ভীর! ওয়ার্কলোড ও চোট ম্যানেজমেন্ট তথ্য মানবেন না গৌতি

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.