বাংলা নিউজ > বায়োস্কোপ > জ্বলন্ত ঘরের থেকে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার প্রতিযোগীর, টাস্ক বন্ধের নির্দেশ বাদশার

জ্বলন্ত ঘরের থেকে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার প্রতিযোগীর, টাস্ক বন্ধের নির্দেশ বাদশার

ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯

ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯-এর মঞ্চে আগুনের সঙ্গে খেলা প্রতিযোগী প্রীতম নাথের। টাস্ক বন্ধের নির্দেশ বাদশার।

১৫ জানুয়ারি থেকে সোনি টেলিভিশনে প্রিমিয়ার হচ্ছে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯’। বিভিন্ন প্রতিযোগীরা শো'তে এসে নিজেদের প্রতিভা প্রদর্শন করছেন। সম্প্রতি চ্যানেলের তরফে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক প্রতিযোগী আগুনের ঘরের মধ্যে আটকে গিয়েছেন। বিচারক বাদশা বাজার প্রেস করে তৎক্ষনাৎ টাস্ক বন্ধ করার নির্দেশ দেন। 

‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এর নয় নম্বর সিজেনে প্রীতম নাথ নামে এক প্রতিযোগী হাজির হয়েছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাত-পা বাঁধা অবস্থায় নিজেকে খড়ের ঘরের মধ্যে আটকে রেখেছে সে। তাতে পরে আগুন লাগানো হবে। নিজের স্টান্ট সম্পর্কে বলতে গিয়ে প্রীতম বলেন, ‘আমাকে আটকে দেওয়া হবে। ঘরে আগুন লাগিয়ে দেওয়া হবে। যতক্ষণ পর্যন্ত ঘর পুরো জ্বলে যাবে, তার আগে আমাকে বাইরে বেরিয়ে আসতে হবে’।

টাস্ক শুরু হতেই, প্রীতম নিজে থেকে যত তাড়াতাড়ি সম্ভব বেরিয়ে আসার চেষ্টা করে। ঘরের ভিতরের ক্যামেরা কালো হয়ে যায়। প্রতিযোগীকে দেখা বন্ধ হয়ে যায়। এসব দেখে, বাদশা চিৎকার করে বলে ওঠেন, ‘টেলিভিশনে আমি কিছু দেখতে পাচ্ছি না’। ভিতর থেকে প্রীতম চিৎকার করতে থাকেন, ‘বাঁচাও, বাঁচাও’। 

এরপরই নিজের চেয়ার ছেড়ে বাজারের সামনে ছুটে যান বাদশা। বাজার প্রেস করে টাস্ক বন্ধ করার নির্দেশ দেন। প্রতিযোগীকে কাশতে শোনা যায়। এসব দেখে ভয়ে আঁতকে ওঠেন শিল্পা। কোনও এক ব্যক্তি পাশের থেকে চিৎকার শুরু করেন, ‘জল মারো, জল মারো। ফায়ার ব্রিগেড চালু করো'। 

প্রতি শনিবার-রবিবার রাত ৮ টায় সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের পর্দায় ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ সম্প্রচারিত হয়। ২০০৯ সালে প্রথমবার এই শো-এর সম্প্রচার শুরু হয়েছিল।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রিহানা 'আগুন' কোলফিল্ড প্রজেক্টের কাজ এগোতে দিচ্ছে না এই সরকার, নিশানা করলেন মোদী ‘আমি অনন্তের মধ্যে আমার বাবা ধীরুভাইকে দেখতে পারি’, আবেগপ্রবণ মুকেশ আম্বানি বিয়ের ৪মাসের মাথায় যমজ সন্তানের মা, ২ বছরও গেল না, স্বামীকে আনফলো করলেন নয়নতারা অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল ধরা পড়ার আগে কোথায় ছিলেন?‌ সিআইডি’‌র জেরার মুখে ঔদ্ধত্য হারালেন শাহজাহান বল ধরে বাউন্ডারির দিকে ছুঁড়ে দিলেন ফিল্ডার, মনে করালেন লগানের লাখাকে- ভিডিয়ো বদলে গেল পোস্টাল ব্যালটের সর্বনিম্ন বয়স, ৮০ বছরেও ভোট দিতে হবে বুথেই বল হাতে ফিলিপস, ব্যাট হাতে রাচিন রবীন্দ্রের লড়াই, জমে উঠেছে NZ vs AUS 1st Test

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.