বাংলা নিউজ > বায়োস্কোপ > India's National Cinema Day-মাল্টিপ্লেক্সে মাত্র ৭৫ টাকায় সিনেমা দেখুন
সিনেমা হলের প্রতীকী ছবি

India's National Cinema Day-মাল্টিপ্লেক্সে মাত্র ৭৫ টাকায় সিনেমা দেখুন

  • India's National Cinema Day: PVR, INOX, এবং Cinépolis ভারত জুড়ে চার হাজারটিরও বেশি থিয়েটারে একদিনের ছাড় দেবে। দেশজুড়ে নির্দিষ্ট সিনেমাহলগুলিতে টিকিটের দাম করা হবে, মাত্র ৭৫ টাকা।

১৬ সেপ্টেম্বর। ভারতের জাতীয় সিনেমা দিবস। এই বিশেষ দিনে সিনেমার টিকিটের দামে বড়সড় ফারাক নজরে আসবে। দেশের সিনেমাহলগুলি পুনরায় খোলার উদযাপনে দেশজুড়ে নির্দিষ্ট সিনেমাহলগুলিতে টিকিটের দাম করা হবে, মাত্র ৭৫ টাকা। 

শুধুমাত্র ওই একদিনই দেশের চার হাজারেরও বেশি অংশগ্রহণকারী সিনেমাহলে টিকিটের মূল্য ৭৫ টাকা ধার্য হবে। ফলে সিনেমাপ্রেমীদের কাছে দিনটা কার্যতই উৎসবের বলা যায়। অফারটি PVR, INOX, Cinépolis এবং আরও অনেক কিছু সহ প্রধান থিয়েটারগুলির জন্য প্রযোজ্য — যদিও অফিসিয়াল ওয়েবসাইটগুলিতে এখনও বিষয়টি নিয়ে আপডেট করা হয়নি। আরও পড়ুন: ঐশ্বর্যর ডুপ্লিকেট আশিতাকে দেখলে চমকে যাবেন! নেটিজেনের দাবি, ‘ইয়ং অ্য়াশ’

মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (MAI) সিনেমা দর্শকদের জন্য ‘ধন্যবাদ’ জানিয়ে অফারটি ঘোষণা করেছে, যারা থিয়েটার ব্যবসাকে চাঙ্গা রেখেছে। ‘ন্যাশনাল সিনেমা ডে’ একটি সম্পূর্ণ নতুন ইভেন্ট এবং ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে শিরোনাম হচ্ছে, AMC এবং Cinemark-এর মতো থিয়েটারগুলি এই সপ্তাহান্তে টিকিটের দাম ৩ ডলার (প্রায় ২৪০ টাকা) কমিয়েছে। এমনকি যুক্তরাজ্যের থিয়েটারগুলিও এটি অনুসরণ করছে- শনিবার, ৩ সেপ্টেম্বর, ৩ ইউরো (প্রায় ২৭৭ টাকা) করেছে, উদযাপনের জন্য এই মূল্য নির্ধারণ করেছে। আরও পড়ুন: বক্ষভরা পুষ্পরাজি! প্লাস্টিক জড়ানো দেখুন উরফির নতুন সাজ

ভারতীয় থিয়েটারগুলি এই মাসের শেষের দিকে, ১৬ সেপ্টেম্বর যোগ দেবে। জাতীয় সিনেমা দিবসের জন্য অফিসিয়াল ওয়েবসাইট কোনও বিধিনিষেধ তালিকাভুক্ত করেনি। প্রতিটি চলচ্চিত্র, বিন্যাস বা ভাষা নির্বিশেষে, একই মূল্য নির্ধারণ করা হবে। তবে অনলাইনের ক্ষেত্রে বিষয়টি প্রযোজ্য নয়। একমাত্র হলের বাইরে লাইনে দাঁড়িয়ে টিকিট কাটলেই এই অফার মিলবে দর্শকদের। আরও পড়ুন: সিদ্ধার্থ শুক্লা থেকে সুশান্ত, মৃত্যুর পর এই তারকাদের সম্পত্তি দানছত্রে গিয়েছে!

BookMyShow, PVR, INOX, এবং Cinépolis এখনও তাঁদের ওয়েবসাইট আপডেট দেয়নি এই বিষয়ে। তবে ১৬ সেপ্টেম্বর আসার আগে আগে জাতীয় সিনেমা দিবসের আরও তথ্য প্রকাশ করা হবে।

বন্ধ করুন