বাংলা নিউজ > বায়োস্কোপ > ভুয়ো দারিদ্র্যকে তুলে ধরে TRP দখল! অভিযোগ ইন্ডিয়ান আইডল নির্মাতাদের বিরুদ্ধে
নতুন বিতর্কে ইন্ডিয়ান আইডল
নতুন বিতর্কে ইন্ডিয়ান আইডল

ভুয়ো দারিদ্র্যকে তুলে ধরে TRP দখল! অভিযোগ ইন্ডিয়ান আইডল নির্মাতাদের বিরুদ্ধে

  • ধরা পড়ে গেল ইন্ডিয়ান আইডল নির্মাতাদের মিথ্যা দাবি! ভুল তথ্য পরিবেশনের অভিযোগ। 

রিয়ালিটি শো-তে যা তুলে ধরা হয় তা আদতে কতখানি রিয়েল? পুরোটাই বাস্তব নাকি সেই বাস্তবের পিছনের সত্যিটা একদম অন্যরকম? এই প্রশ্ন বছরের পর বছর ধরে তাড়া করে বেরিয়েছে দর্শকদের। সাম্প্রতিক সময়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছে রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২। দিন কয়েক আগেই এই শো-য়ের প্রতিযোগী সাওয়াই ভাটের দারিদ্র্যকে টিআরপির জন্য ব্যবহার করা, এবং বর্ষীয়ান গীতিকার সন্তোষ আনন্দকে মঞ্চে থেকে তাঁর বেহাল দশা দেখিয়ে টিআরপি পাওয়া চেষ্টার অভিযোগ আনা হয়। এবার নতুন বিতর্ক শুরু এই শো নিয়ে। 

এইবার বিতর্কের কেন্দ্রবিন্দু এই শোয়ের প্রতিযোগী সায়েলি কাম্বলে। মুম্বইয়ের টাটানগরের এই বাসিন্দা অ্যাম্বুলেন্স ড্রাইভারের মেয়ে, এবং সব প্রতিবন্ধকতাকে দূরে ঠেলে নিজের স্বপ্নপূরণের চেষ্টা করছে সে, এমনই তুলে ধরেছেন রিয়ালিটি শোয়ের নির্মাতারা। এমন কি জ্যাকি শ্রফকে সায়েলি নিজে জানান, 'চওল' থাকে, এবং প্রতিদিন আর্থিক অনটনের মধ্যে দিয়ে যেতে হয় তাঁকে। তবে সম্প্রতি নেটিজেনদের নজরে এসেছে সায়েলির মাস কয়েক আগের একটি ভিডিয়ো। যেখানে সুরেশ ওয়াদকরের মতো নামী শিল্পীর সঙ্গে একমঞ্চে গান গাইতে দেখা গিয়েছে সায়েলিকে। 

এই ভিডিয়ো সামনে আসতেই নির্মাতাদের উপর বেজায় চটে যান দর্শকরা। শুধুমাত্র টিআরপির জন্য দ্রারিদ্র্যকে হাতিয়ার করেছে টিম ইন্ডিয়ান আইডল ১২। সুরেশ ওয়াদকারের মতো গায়কের সঙ্গে অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে গান গাওয়া মেয়ের কোনও সহায়-সম্বল নেই, তা মেনে নিতে না-রাজ দর্শকরা। পাশাপাশি নতুন ট্যালেন্ট তুলে ধরবার অক্ষমতা নিয়েও কটাক্ষের মুখে পড়েন এই রিয়ালিটি শোয়ের মেকাররা। 

বন্ধ করুন