বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol থেকে এখনই eliminate করা হোক, কোন প্রতিযোগীর জন্য এমন দাবি দর্শকদের?
ফের বিতর্কে ‘ইন্ডিয়ান আইডল ১২’। (ছবি-টুইটার)
ফের বিতর্কে ‘ইন্ডিয়ান আইডল ১২’। (ছবি-টুইটার)

Indian Idol থেকে এখনই eliminate করা হোক, কোন প্রতিযোগীর জন্য এমন দাবি দর্শকদের?

  • যদিও এই প্রতিযোগী বিচারকদের খুব কাছের। প্রায়ই তাঁকে ভরিয়ে দেওয়া হয় প্রশংসায়।

প্রতিটা উইকেন্ড যেন একটা একটা করে নতুন বিতর্ক নিয়ে আসছে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র জন্য। এবার শো থেকে এক প্রতিযোগীকে অউট করে দেওয়ার দাবি জানালেন দর্শকরা। ভাইরাল হল নেটমাধ্যম। এমনকী, কাঠগড়ায় তোলা হল শো-এর নির্মাতা ও তিন বিচারককেও। কোন প্রতিযোগীকেই কেন গানের শেষে তাঁদের ভুল ধরে দেওয়া হয় না, শুধু প্রশংসা করা হয়, প্রশ্ন তুলেছেন তা নিয়েও। ‘তাহলে তো এদের আর নতুন কিছু শেখারই দরকার নেই!’, মত এক নেটনাগরিকের। 

এর আগে কিশোর কুমার স্পেশ্যাল এপিসোড নিয়ে বহু বিতর্ক হয়েছিল। এমনকী, কিশোর-পুত্র অমিত কুমার দাবি করেছিলেন তিনি শুধু টাকার জন্য সকলের প্রশংসা করেছেন… তাঁর কিছু কিছু গান শুনে ততক্ষণাৎ শো ছেড়ে বেরিয়ে যাওয়ার কথা মনে আসছিল। এবার এরকম দাবি জানালেন খোদ দর্শকরা। ‘ইন্ডিয়ান আইডল ১২’-র ‘তারকা প্রতিযোগী’ শনমুখা প্রিয়া-র ওপর অসন্তুষ্ট সকলে। শনিবার সহ-প্রতিযোগী অশ্বীন কুলকার্নি-র সঙ্গে জুটি বেধে ‘হামকো সুরফ প্যায়ার হ্যায়’ গানটি গান তিনি। যা একেবারেই ভালো লাগেনি নেটনাগরিকদের। বরং, তাঁরা মনে করেছেন, ‘দায়িত্ব নিয়ে সব গান নষ্ট করে দেন’ শনমুখ প্রিয়া। আর তাই শো-এর টিআরপি বাঁচাতে চাইলে এখনই তাঁকে বের করে দেওয়া হোক ‘ইন্ডিয়ান আইডল ১২’ থেকে।

শনিবার ‘ইন্ডিয়ান আইডল ১২’য় ছিল শ্রবণ রাঠোর স্পেশ্যাল এপিসোড। সংগীতশিল্পী শ্রবণের সঙ্গে যাঁরা ঘনিষ্ট যেমন কুমার শানু, অনুরাধা পারওয়াল, রূপকুমার রাঠোর হাজির ছিলেন বিশেষ অতিথি হিসেবে। নয়ের দশকের সংগীত জগতে আলোড়ন তুলেছিলেন এই ব্যক্তিত্বরা। তাঁদের সামনেই শনিবার গান গাইতে দেখা যায় প্রতিযোগীদের। এদিনের এপিসোডটিও একেবারেই পছন্দ করেননি তাঁরা। বিশেষ করে শনমুখা প্রিয়ার গান। অন্তত নেটদুনিয়ায় তাঁদের মন্তব্য তো সেই ইঙ্গিতই দিচ্ছে!

বন্ধ করুন