বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্ডিয়ান আইডল ১২ : অঞ্জলি গায়কোয়াড় বাদ পড়ায় ক্ষুদ্ধ দর্শক, ফেরানোর দাবি উঠল
অঞ্জলি গায়কোয়াড় (ছবি-ফেসবুক)
অঞ্জলি গায়কোয়াড় (ছবি-ফেসবুক)

ইন্ডিয়ান আইডল ১২ : অঞ্জলি গায়কোয়াড় বাদ পড়ায় ক্ষুদ্ধ দর্শক, ফেরানোর দাবি উঠল

  • সারেগামাপা লিটিল চ্যাম্পসের বিজয়ী অঞ্জলি এত দ্রুত ইন্ডিয়ান আইডল থেকে বাদ পড়ায় নতুন বিতর্ক শো-কে ঘিরে। 

নতুন বিতর্কে নাম জড়াল ইন্ডিয়ান আইডল ১২-এর। শো-এর সাম্প্রতিক এপিসোডে দেখা গিয়েছে এই সংগীত রিয়ালিটি শো-এর মঞ্চ থেকে বাদ পড়েছেন অঞ্জলি গায়কোয়াড়। জনতার কম ভোট পাওযার জেরেই বেরিয়ে যেতে হয়েছে অঞ্জলিকে। এরপর থেকেই উত্তাল সোশ্যাল নিডিয়া। সেখানে ফলাও করে অঞ্জলিকে শো-তে ফিরিয়ে আনার দাবি জানানো হয়েছে। চলতি সিজনে এই নিয়ে সপ্তম প্রতিযোগী শো থেকে বাদ পড়ল, চলতি সপ্তাহে শেষ চারে ছিল নচিকেত লেলে, সয়লি কাম্বলে, অঞ্জলি গায়কোয়াড় এবং সাই ভাট। অঞ্জলি বাদ পড়লবার পর, সেরা ১৫ প্রতিযোগীর তালিকায় রয়ে গেলেন আর মাত্র ৮ জন। 

গত সপ্তাহে শো-এর মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন জিনাত আমান। অঞ্জলি এই শো- শুরু থেকেই মন্ত্রমুগ্ধ করা পারফরম্যান্স দিয়েছেন, তাই তার এলিমিনেশনে হতাশ অনেকেই। তালিকায় রয়েছেন কংগ্রেস নেতা অজয় মাকেনও। তিনি টুইট বার্তায় জানান, ‘এটা কঠিন সময়…. ফোন বাজলেই বুকের ভিতরে ভয় লাগছে, সোশ্যাল মিডিয়া পোস্ট চোখে পড়লেও মনে উচাটন… না জানি কখন কোনও খারাপ খবর চলে এল। তার মাঝে কয়েকঘন্টার সংগীতের আসর আমাদের মন ভালো করে দেয়, নস্ট্যালজিক করে। কারুরই বাদ পড়া উচিত নয়, তবে অঞ্জলি গায়কোয়াড়ের তো এক্কেবারেই নয়। দয়া করে ওকে ফিরিয়ে আনা হোক’। 

নেটিজেনরাও সরব অঞ্জলিকে শো-তে ফিরিয়ে আনবার দাবিতে। ইন্ডিয়ান আইডল নির্মাতাদের এই সিদ্ধান্তকে কিছুতেই মেনে নিতে পারছেন না জনতা জনার্দন। অনেকের মধ্যেই এই সিদ্ধান্ত পক্ষপাতদুষ্ট, এমনকি এই শো-এর বিজয়ী পূর্বনির্ধারিত এমনটা বলতেও পিছপা হচ্ছেন না নেটিজেনরা।

রিয়ালিটি শো-এর দুনিয়ার পরিচিত মুখ অঞ্জলি গায়কোয়াড। এরপর সারেগামাপা লিটিল চ্যাম্পস (২০১৭)-এর যু্গ্ম বিজয়ীর তাজও উঠেছে অঞ্জলির মাথায়। জাতীয় স্তরে নিজের সুরের মূর্ছনায় খুব অল্প বয়স থেকেই শ্রোতা-দর্শকদের মন জিতে নিয়েছে সে। ইন্ডিয়ান আইডল ১২-র ট্রফিও অন্যতম যোগ্য দাবিদার ছিল সে। কিন্তু তাঁর আচমকা এলিমেশন সেই আশায় জল ঢেলে দিল। 

বন্ধ করুন