বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: ফের বিতর্ক, শোয়ের বিজেতার নাম ঘোষণা করে দিলেন অনু মালিক!
কে জিতবে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র খেতাব?

Indian Idol 12: ফের বিতর্ক, শোয়ের বিজেতার নাম ঘোষণা করে দিলেন অনু মালিক!

  • দর্শকদের মধ্যে বরাবরই বেশ জনপ্রিয় ‘ইন্ডিয়ান আইডল’। তবে, এবার যেন বিতর্কের মেঘ ছেয়ে রেখেছে এই শো-কে। 

রিয়েলিটি শো কি সত্যিই রিয়েল নাকি পুরোটাই স্ক্রিপ্টেড! এমন প্রশ্ন প্রায়ই ঘোরাফেরা করে দর্শদকের মাথায়। আর গত কয়েক দিন ধরে ‘ইন্ডিয়ান আইডল ১২’ যেভাবে বিতর্কে জড়িয়েছে তাতে এই প্রশ্ন যেন আরও মাথাচাড়া দিয়ে উঠেছে। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে শোয়ের বিচারক অনু মালিক এক প্রতিযোগীকে এখনই বিজেতা ঘোষণা করে দিয়েছেন। যা নিয়ে শুরু হয়েছে ফের বিতর্ক। 

চলুন দেখে নেওয়া যাক আসলে কী হয়েছে! চলতি সপ্তাহে শ্যুট হয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র গোল্ডেন জুবলি স্পেশ্যাল এপিসোড। যেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন গায়ক-সুরকার সুখবিন্দর সিং। প্রতিযোগীদের তাঁর গান গাইতে দেখা যাবে এদিনের এপিসোডে। আর সুখবিন্দরের সঙ্গে ‘স্লামডগ মিলিনিয়ার’-এর গান ‘জয় হো’ গান শনমুখ প্রিয়া। যা শুনে মুগ্ধ হয়ে অনু মালিক মন্তব্য করেন, ‘আমি তোমার মধ্যে পরবর্তী ইন্ডিয়ান আইডলের বিজেতাকে খুঁজে পাচ্ছি।’

প্রসঙ্গত, শনমুখ প্রিয়া ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বেস্ট প্রতিযোগীদের মধ্যে অন্যতম। এর আগেও একাধিক রিয়েলিটি শো-তে অংশগ্রহন করেছেন তিনি। এবং জিতেছেনও। তাঁর ‘ইন্ডিয়ান আইডল ১২’-এ অংশগ্রহণ করা নিয়ে বিতর্ক কম হয়নি। একজন ট্রেন্ড সিংগার হয়ে কেন তিনি প্রতিযোগীতায় এংশগ্রহণ করছেন তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দর্শকরা। আর এবার অনু মালিকের তাঁকে বিজেতা ঘোষণা করা সেই বিতর্কেই ঘি ঢেলেছে। 

বন্ধ করুন