বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: ভাইবোনেদের সঙ্গে রাখি উদযাপন পবনদীপ-অরুণিতার, ভাইরাল আদুরে ছবি
পরিবারের সঙ্গে অরুণিতা-পবনদীপ
পরিবারের সঙ্গে অরুণিতা-পবনদীপ

Arunita-Pawandeep: ভাইবোনেদের সঙ্গে রাখি উদযাপন পবনদীপ-অরুণিতার, ভাইরাল আদুরে ছবি

  • রাখীবন্ধনের শুভেচ্ছা পবনদীপ-অরুণিতার। অনুরাগীদের দিলেন বিশেষ বার্তা। 

দীর্ঘ ১০ মাস ধরে ইন্ডিয়ান আইডলই ছিল ধ্যান-জ্ঞান। পরিবারের কাছ থেকে দীর্ঘ সময় দূরে কাটাতে হয়েছে পবনদীপ-অরুণিতাদের। মিউজিক রিয়ালিটি শো শেষ হওয়ার পর আপতত পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তাঁরা। রাখি উদযাপনে সূদূর মুম্বই থেকে বনগাঁ ছুটে এসেছেন অরুণিতা।উদ্দেশ্য  একটাই, নিজের সবচেয়ে কাছের 'বন্ধু' তথা ‘সব বদমায়েশির ভাগীদার’ দাদার সঙ্গে এই বিশেষ দিনটা সেলিব্রেট করা। 

রবিবার রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে রাখি উপলক্ষ্যে বিশেষ পোস্ট করলেন অরুণিতা। সেখানে সারাদিন দাদাদের সঙ্গে কাটানো মিষ্টি মুহূর্ত ভাগ করে নিয়েছেন তিনি। অরুণিতারা দুই ভাই-বোন। রবিবার সকালেই দাদা অনীশের হাতে রাখি বেঁধেছিলেন অরুণিতা, বেলা গড়াতেই বাড়িতে হাজির হয় তুতো দাদারা। হইহই করে গোটা দিনটা উদযাপন করলেন তাঁরা। 

এদিন অনুরাগীদের উদ্দেশে অরুণিতার বার্তা, ‘আমাদের প্রথম বন্ধু, বদমায়েশির ভাগীদার, প্রাণের সখা…. আমাদের ভাই-বোনেরা! আমার শুভেচ্ছা সকলকে যাঁরা আজকের এই বিশেষ দিনটা উদযাপন করেছেন… শুভ রাখীবন্ধন!’

দেখুন অরুণিতার রাখির সেলিব্রেশন-

অরুণিতা-পনবদীপের মধ্যে রেষারেষি নয়, বরং বন্ধুত্বটাই জমাটি। ইন্ডিয়ান আইডলের বিজয়ী উত্তরাখণ্ডের ছেলে পবনদীপও পাহাড়ি টুপি মাথায় দিয়েই বোনেদের হাত থেকে রাখি পরলেন। তাঁর বার্তা, 'রাখি শুধু কোনও সুতোর ধাগা নয়, এটা একসঙ্গে বেড়ে উঠার একটা স্মৃতিচিহ্ন, সেই সব হাসি-কান্না, সমর্থন, ভালোবাসা আর একরাশ নস্টালজিয়া…. সকলকে জানাই রাখীবন্ধনের শুভেচ্ছা!

একদম রীতিনীতি মেনে এদিন পবনদীপের হাতে রাখি বাঁধল তাঁর দুই বোন জ্যোতিদীপ রাজন ও চাঁদনি রাজন। 

বন্ধ করুন