বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: পবনদীপের প্রেমে পড়েছেন, মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা আশা ভোঁসলের
পবনদীপের্ গানে মুগ্ধ আশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
পবনদীপের্ গানে মুগ্ধ আশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Indian Idol 12: পবনদীপের প্রেমে পড়েছেন, মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা আশা ভোঁসলের

  • এবার 'ইন্ডিয়ান আইডল ১২'-এর পবনদীপ রঞ্জনের গান শুনে মুগ্ধ হলেন আশা ভোঁসলে। শোয়ের মাঝে মঞ্চে উঠে পবনদীপের সঙ্গে একপাক নেচে তাঁর ঘোষণা,'আমি তো আপনার প্রেমেই পড়ে গেছি।'

ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো 'ইন্ডিয়ান আইডল' নিয়ে হাজারো প্রশ্ন এবং বিতর্ক থাকলেও অনুষ্ঠানের প্রতিযোগী পবনদীপ রঞ্জনের গায়কী নিয়ে মোটামুটি সবাই একমত। এই গায়কের গানে মুগ্ধ হয়েছেন শোয়ে উপস্থিত তাবড় তাবড় বলি-ব্যক্তিত্ব থেকে শুরু করে পর্দার ওপারে বসা আমি আদমিরা। চলতি সপ্তাহের শেষে এই অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে হাজির হচ্ছেন কিংবদন্তি বলি-গায়িকা আশা ভোঁসলে। শোয়ে এসে 'ইন্ডিয়ান আইডল' এর এই চলতি সিজনের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী পবনদীপের উদ্দেশে মুঠো মুঠো প্রশংসা করতেও দেখা যাবে আশা-কে।

ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ওই পর্বের একটি প্রোমো ভিডিও আপলোড করা হয়েছে 'ইন্ডিয়ান আইডল' শোয়ের তরফে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কিশোরকুমারের সঙ্গে জুটি বেঁধে আশা ভোঁসলের গাওয়া 'দিল্লি কে ঠগ' ছবির সেই বিখ্যাত গান 'ইয়ে মৌসম নদী কে কিনারা' গেয়ে উঠছেন পবনদীপ। তাও একেবারে 'আশাজীর' সামনে দাঁড়িয়ে। শুধু তাই নয়, এই গান গাইতে গাইতে এই কিংবদন্তি গায়িকার সঙ্গে মঞ্চের মাঝে এক পাক নেচেও নিলেন তিনি। হাসিমুখে পবনদীপকে সঙ্গ দিলেন আশা-ও। এরপরেই রীতিমতো হাঁটু গেড়ে বসে 'আশাজী'-র দিকে লাল গোলাপ তুলে ধরলেন পবনদীপ। হাসিমুখে সেই গোলাপ গ্রহণ করে সবাইকে চমকে দিয়ে বর্ষীয়ান গায়িকা বলে উঠলেন,'আমি তো আপনার প্রেমেই পড়ে গেছি।'

অনুষ্ঠানে আশা ভোঁসলে 'ইন্ডিয়ান আইডল ১২' এর বিজয়ী ট্রফিও সবার সামনে উন্মোচিত করেন। ট্রফি দেখে অরুণিতা কাঞ্জিলাল, আশীষ কুলকার্নির মতো শোয়ের অন্যান্য প্রতিযোগীদের চিৎকার ততক্ষণে আকাশ ছুঁয়ে ফেলেছে।

তবে এই অবশ্য প্রথম নয়। বেশ কিছু মাস আগে এই শোয়ের একটি এপিসোডে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্কো কিং' বাপ্পি লাহিড়ি। ওই এপিসোডে পবনদীপকে হারমোনিয়াম বাজিয়ে ‘অ্যায়তবার’ সিনেমা থেকে ‘কিসি নাজারকো তেরা ইন্তেজার আজ ভি হ্যায়’ গান গাইতে দেখা যায়। তাঁর গান শুনে, সপ্তাহের সেরা পারফরম্যান্স হিসেবে (Performance of the Week) বাপ্পি লাহিড়ি তাঁকে সোনার চেন উপহার দেন।

 

বন্ধ করুন