বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: অমিত কুমারের বিতর্কিত মন্তব্যে অসহমত কুমার শানুর!
কুমার শানু
কুমার শানু

Indian Idol 12: অমিত কুমারের বিতর্কিত মন্তব্যে অসহমত কুমার শানুর!

  • মুখ খুললেন কুমার শানু।

ইন্ডিয়ান আইডল ১২ নিয়ে বিতর্ক যেন থামছে না। কিশোর কুমার স্পেশ্যাল এপিসোডে কিশোর পুত্র অমিত কুমাররে বিস্ফোরক মন্তব্যের পর একের পর এক বিতর্কিত মন্তব্য উঠে এসেছে রিয়ালিটি শো নিয়ে। এবার ইন্ডিয়ান আইডল ১২ নিয়ে মুখ খুললেন কুমার শানু।

রিয়ালিটি শো-তে বিশেষ অতিথি হিসেবে কিশোর কুমার স্পেশাল এপিসোডে হাজির হয়েছিলেন অমিত কুমার। যেখানে বিশেষভাবে সম্মান জানানো হয় কিশোর কুমারকে তাঁর ১০০টি গানের দ্বারা। শুধু প্রতিযোগীরা নন, গান গাইতে দেখা গিয়েছিল শো-এর বিচারক নেহা কক্কর, হিমেশ রেশামিয়া ও অনু মলিককেও। সেখানেই বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন অমিত। দর্শকদের খুব একটা পছন্দ হয়নি সেই এপিসোড।

অমিত কুমার জানিয়েছেন, টাকার জন্য তিনি অতিথি বিচারক হতে রাজি হয়েছিলেন। আরও বলেন, শ্যুটিং শুরুর আগেই তাঁকে সকল প্রতিযোগির প্রশংসা করতে বলা হয়েছিল। সেদিন কারও গান তাঁর ভালো লাগেনি। সেই নিয়ে বিতর্কের ঝড় ওঠে।

পিপিং মুনকে দেওয়া এক সাক্ষাৎকারে কুমার শানু জানিয়েছেন, 'আমার মনে হয় ও যেটা বলেছে পুরোটাই ওর ব্যক্তিগত দৃষ্টিভঙ্গির ওপর বলেছে। আমি যখন শো-তে ছিলাম তেমনই কিছু মনে হয়নি। যখন ও শো-তে ছিল হয়তো ওর গানগুলো তেমন পছন্দ হয়নি.. আমার মনে হয় অমিতজি তাঁর বাবার গানগুলো প্রতিযোগিদের গলায় তেমন পছন্দ হয়নি। এই তরুণ প্রতিযোগীরাও অবশ্যই কোথাও বিভ্রান্ত হয়ে পড়েছিলেন এবং সম্ভবত তিনি (অমিত) এটি পছন্দ করেননি। যেহেতু কিশোর দা'র গান গাওয়ার পদ্ধতিটি সম্পূর্ণ আলাদা স্তরে, তাঁর মতো গাইতে পারা অত্যন্ত কঠিন.. অমিতজির এপিসোডে কী ঘটেছিল, আমি সেখানে ছিলাম না তাই সেই সম্পর্কে বলতে পারব না। তবে, যদি এরকম কিছু ঘটে থাকে তা অবশ্যই লজ্জাজনক। আমি মনে করি প্রতিটা পর্ব আলাদা'।

শো-তে তাঁর অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে শানু জানিয়েছেন, ‘আমাদের জানানো হয়েছে, যে কোনো প্রতিযোগী কোন গানটি গাইছেন এবং তারপরে মন্তব্য করতে বললেন- আমাদের পছন্দ অনুযায়ী ভালো বা খারাপ কিনা বলতে হত.. আমি জানি না শোতে অন্য কিছু ঘটেছে কিনা যেই কারণে হয়তো অমিতজি অসন্তুষ্ট ছিলেন। যেহেতু আমি তাঁকে শ্রদ্ধা করি, তাই আমি তাঁর বিরোধিতা করতে পারব না। তবে একই সঙ্গে আমি তাঁর কথায় সহমত হতে পারি না। আমি নিশ্চিত প্রতিযোগীরা ন্যায়বিচারের পক্ষে যথাসাধ্য চেষ্টা করেছিল এবং কিশোর দা-র গানকে শ্রদ্ধা জানিয়ে ছিল’।

 

বন্ধ করুন