বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: 'তাল'-এর ক্যাসেটে রহমানের অটোগ্রাফ নিল প্রতিযোগী আশিস
জিয়া নস্ট্যাল সকলের 
জিয়া নস্ট্যাল সকলের 

Indian Idol 12: 'তাল'-এর ক্যাসেটে রহমানের অটোগ্রাফ নিল প্রতিযোগী আশিস

  • চলতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের মঞ্চ জুড়ে রহমান ম্যাজিক। পিয়ানো বাজালেন, গানও গাইলেন ‘মোজার্ট অফ মাদ্রাজ’। 

চলতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছেন এআর রহমান। ‘মোজার্ট অফ মাদ্রাজ’-এর ম্যাজিক্যাল উপস্থিতি ঘিরে সরগরম এই সংগীত রিয়ালিটি শো-র মঞ্চ। অস্কার জয়ী এই সংগীত পরিচালককে আচমকা মঞ্চে দেখে কেঁদে ফেলেন প্রতিযোগী আশিস। রহমানের অন্ধভক্ত সে। 

মুকাবলা, রোজা থেকে বম্বে- রহমানের একাধিক হিট ছবির গান এদিন মঞ্চে তুলে ধরলেন ইন্ডিয়ান আইডলের প্রতিযোগিরা। নিরাশ করলেন না রহমানও। তিনি মাইক্রোফোন হাতে খালি গলাতে গুনগুন করে উঠলেন ‘ইশক বিনা’, কখনও আবার সটান মঞ্চে গিয়ে পিয়ানো বাজালেন। এদিন মন খুলে প্রতিযোগিদের প্রশংসাও করলেন রহমান। মহম্মদ দানিশ এদিন "ছাইয়া ছাঁইয়া' গানটি শুনিয়্ তারিফ কুড়িয়ে নেন। এছাড়া প্রতিযোদী সওয়াই ভাটের সঙ্গে জুটি বেঁধে কুন ফায়া কুন গানটি শোনান দানিশ। 

রহমানের সামনে এদিন ‘হাম্মা হাম্মা’ এবং ‘সতরঙ্গি রে’ গানটি পারফর্ম করেন আশিস। মুগ্ধ সংগীত পরিচালক জানান, ‘তুমি জন্মগতভাবে খুব প্রতিভাশালী, দুর্দান্ত পারফরম্যারও। তোমার ভয়েস টোনটা খুব সুন্দর’। নেহা কক্কর, হিমেশ রেশমিয়ারাও প্রশংসা করেন আশিসের। এদিন নিজের মনের কথা মনে চেপে না রেখে পালটা আশিস আবদার করে বসেন রহমানের কাছে। ‘তাল’ ছবির অডিয়ো ক্যাসেটে অটোগ্রাফ করে দেওয়ার অনুরোধ জানায় সে। আশিস জানান, ছোটবেলায় এই গান শুনেই সে বড়ো হয়েছে, রহমানের গানই তাঁর মধ্যে সংগীত সাধনার অনুপ্রেরণা জুগিয়েছে। তবে নিজের জন্য নয়, বাবার জন্য সে এই স্বাক্ষরের অনুরোধ জানায়। কারণ আশিসের বাবাও রহমানের চরম ভক্ত। 

সব মিলিয়ে নস্টালজিয়া আর আবেগে ভাসল গোটা ইন্ডিয়ান আইডল পরিবার। রহমান ছাড়াও চলতি সপ্তাহে বিশেষ অতিথি হিসাবে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছেন বর্ষীয়ান সংগীত পরিচালক আনন্দজি। 

বন্ধ করুন