বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজেকে 'চিতা' বলে কাকে 'কুকুর' বললেন আদিত্য? কাকেই বা জানালেন ‘সাষ্টাঙ্গ প্রণাম’
ইন্ডিয়ান আইডলের মঞ্চে আদিত্য নারায়ণ।
ইন্ডিয়ান আইডলের মঞ্চে আদিত্য নারায়ণ।

নিজেকে 'চিতা' বলে কাকে 'কুকুর' বললেন আদিত্য? কাকেই বা জানালেন ‘সাষ্টাঙ্গ প্রণাম’

  • আদিত্য নারায়ণ জানালেন, তাঁর মতে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র প্রতিযোগীরা সেরা! তাই গত কয়েক মাস ধরে হাই টিআরপি ধরে রেখেছে এই রিয়েলিটি শো। 

চলতি বছরের শুরু থেকেই বিতর্ক চলছে ‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে। কখনও শোয়ের প্রতিযোগী শানমুখ প্রিয়াকে ‘মাইক’ বলা হচ্ছে, তো কখনও অতিথি বিচারক (অমিত কুমার) দাবি করছেন, টাকার জন্য তিনি সকল প্রতিযোগীর প্রশংসা করেছিলেন। এমনকী, ট্রোলিং চলছে শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণকে নিয়েও। 

আসলে অমিত কুমারের ‘টাকার জন্য প্রশংসা করেছিলাম’ মন্তব্য একেবারেই ভালো লাগেনি আদিত্যর। আর তা নিয়ে অমিত কুমারকে কটাক্ষ করেন তিনি। বলেন, ‘অমিতজি-র প্রতি সম্মান জানিয়েই বলছি, মাত্র এক ঘণ্টায় কিশোর কুমারের মতো একজন কিংবদন্তি গায়ককে সম্মান জানানো সত্যিই কঠিন। তারওপর মহামারীর জন্য আমার দমনে শ্যুটিং করছি সীমিত সংখ্যায় ক্রু, টিম নিয়ে। প্রতিযোগীরা সেভাবে রিহার্সলও করতে পারছে না। তাও আমরা সপ্তাহের পর সপ্তাহ নিজেদের সেরাটা তুলে ধরার চেষ্টা করছি দর্শকদের সামনে।’

এখানেই শেষ নয়, এরপরের এপিসোডে অতিথি বিচারক কুমার শানুকে প্রশ্ন করেন, ‘স্যার, আপনি প্রতিযোগীদের প্রশংসা করছেন। আমি জানতে চাইব, এই প্রশংসা কি মন থেকে করলেন, নাকি আমাদের টিমের কোনও সদস্য আপনাকে প্রশংসা করতে বলেছেন?’ আর এভাবে কিশোর পুত্রকে কটাক্ষ ভালো ভাবে নেয়নি নেটিজেনরা। সবারই বক্তব্য, কোনও শো কিশোর কুমারের থেকে বড় হতে পারে না। এমনকী, তাঁরা এরকম ভাবে প্রকাশ্যে সমালোচনা করার জন্য তুলোধনা করেন আদিত্য নারায়ণেরও।

এরপরই ট্রোলারদের বিরুদ্ধে মুখ খোলেন আদিত্য। জানান, ‘যাঁরা আমাকে নিয়ে ট্রোল করছেন, তাঁদের সাষ্টাঙ্গ প্রণাম। আমি নিজেকে চিতা মনে করি। চিতা নিজেকে শ্রেষ্ঠ প্রমাণ করতে কুকুরদের পিছনে দৌড়ায় না। এই অনুষ্ঠানের প্রতিযোগীরা সেরা বলেই ২৬ সপ্তাহ ধরে ইন্ডিয়ান আইডল ১২ বর্তমানে দেশের নম্বর ওয়ান রিয়েলিটি শো।’

বন্ধ করুন