বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: বিশেষ পর্বে স্মরণ দিলীপ কুমারকে, চোখ ভিজে এল ধর্মেন্দ্রর!
ধর্মেন্দ্র
ধর্মেন্দ্র

Indian Idol 12: বিশেষ পর্বে স্মরণ দিলীপ কুমারকে, চোখ ভিজে এল ধর্মেন্দ্রর!

  • বিশেষ পর্বে দিলীপ সাহাবকে নিজের মনের কথা উজার করে দিলেন ধর্মেন্দ্র। 

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল ১২’এর বিশেষ একটি এপিসোডে গিয়ে হাজির হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। সেখানে প্রবাদপ্রতিম অভিনেতা দিলীপ কুমারকে শ্রদ্ধা জানিয়ে বিশেষ পর্বের আয়োজন হয়। প্রতিযোগিরাও শ্রদ্ধা জানিয়ে গান পরিবেশন করেন। 

এক প্রতিযোগি দিলীপ কুমারকে শ্রদ্ধাজ্ঞাপন করে গান গাইতেই অভিনেতা ধর্মেন্দ্র আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি বলেন, ‘এখনো আমরা শোক থেকে বেরাতে পারিনি, আমি তো পারিইনি। উনি আমার জীবন ছিলেন। ওঁনার ছবিই জীবনে প্রথম দেখেছিলাম। ওঁনাকে দেখে আমার খুব ভাল লেগেছিল। মনে হয়েছিল ইন্ডাস্ট্রিতে যেন আমিও এমনই ভালবাসা পাই… আমি কখনও ভাবতেই পারিনি ওঁনার সঙ্গে দেখা হবে। সেই ভালবাসা পেয়েছি, অগাধ ভালবাসা পেয়েছি’।

প্রবীন অভিনেতা আরো বলেন, ‘দিলীপ সাহাব এক অসাধারণ শিল্পী ছিলেন, ভাল মানুষও। আমি তো বলব ফিল্ম ইন্ডাস্টির এই নক্ষত্র থেকে আলো নিয়ে আমি নিজের স্বপ্ন পূরণ করেছি। এই দুনিয়ায় অনেক মহান শিল্পী রয়েছে, তবে আমার কাছে দিলীপ সাহাবই সেরা। ওঁনাকে আমার শ্রদ্ধা। ওঁনার আত্মার শান্তি কামনা করি। সায়রাকে ঈশ্বর লড়াই করার অনেক শক্তি দিক’।

ইন্ডিয়ান আইডল ১২-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন আদিত্য নারায়ণ। সপ্তাহন্তে বিশেষ এপিসোডে হাজির হন প্রবীন অভিনেতা ধর্মেন্দ্র, অনিতা রাজ। গত ৭ জুলাই প্রয়াত বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। তাঁকে শ্রদ্ধা জানিয়ে এই বিশেষ পর্ব অনুষ্ঠিত ইন্ডিয়ান আইডল ১২-এ।

 

বন্ধ করুন