বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সবকিছু নিয়ে দর্শকদের মাথা ঘামানো উচিৎ নয়', কেন একথা বললেন রাহুল বৈদ্য?
'ইন্ডিয়ান আইডল' এর চলতি বছরের সিজন নিয়ে মুখ খুললেন রাহুল বৈদ্য। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'ইন্ডিয়ান আইডল' এর চলতি বছরের সিজন নিয়ে মুখ খুললেন রাহুল বৈদ্য। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'সবকিছু নিয়ে দর্শকদের মাথা ঘামানো উচিৎ নয়', কেন একথা বললেন রাহুল বৈদ্য?

একের পর এক বিতর্কের সূত্রপাত হয়েছে রিয়েলিটি শো 'ইন্ডিয়ান আইডল ১২'-কে কেন্দ্র করে। বিতর্কে জড়িয়েছেন বিখ্যাত বলি-গায়ক, সুরকারদের নাম। চলতি বছরের এই শোয়ের সিজন নিয়ে এবার মুখ খুললেন রাহুল বৈদ্য।

'ইন্ডিয়ান আইডল' নিয়ে এবার মুখ খুললেন রাহুল বৈদ্য। ছোটপর্দার এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের প্রথম সিজনে অন্যতম প্রতিযোগী ছিলেন তিনি। সেবারে ওই সিজনের বিজয়ীর শিরোপা না পেলেও দারুণ জনপ্রিয় হয়েছিলেন তিনি। তৃতীয় স্থান পর্যন্ত পৌঁছে শো থেকে বিদায় নিয়েছিলেন তিনি। এরপর বহু বছর লাইমলাইটে বাইরে থাকলেও গত বছর রিয়েলিটি শো 'বিগ বস'-এ অংশগ্ৰহণ করে রাতারাতি স্পটলাইটে চলে আসেন তিনি। সেখানেই শেষ নয়। সদ্য 'খতরো কা খিলাড়ি’র শুটিং শেষে দেশে ফিরেছেন তিনি।

চলতি বছর 'ইন্ডিয়ান আইডল' নিয়ে কম কিছু বিতর্ক হয়নি। বলা ভালো, এই গানের রিয়েলিটি শো চর্চায় উঠে এসেছে গানের বদলে বিতর্কের কারণেই। এই চলতি বিতর্কেই এবার নিজের মতামত ব্যক্ত করলেন রাহুল। সরাসরি বললেন শোয়ের তরফে যদি বিচারকদের প্রতি নির্দেশ আসে প্রতিযোগীদের প্রশংসা করার তাহলে এর মধ্যে ক্ষতিটা কী তা তাঁর মাথায় ঢুকছে না। রাহুলের কথায়, 'এতে মোটেই দোষের কিছু নেই। বিনোদনের খাতিরে অনেককিছুই করতে হয়। কারণ দিনের শেষে শো তো বিনোদনের জন্যই তৈরি হয়। আর তাছাড়া সবকিছু নিয়ে দর্শকদের মাথা ঘামানো উচিৎ নয়!'

তবে ওই সাক্ষাৎকারে রাহুল আরও জানিয়েছেন যে শোয়ের বিচারকদের তো আর বন্দুকের সামনে দাঁড় করিয়ে রেখে প্রশংসা করতে বলা হচ্ছে না। তাছাড়া এই শোয়ে যেসব প্রতিযোগীরা গান গাওয়ার সুযোগ পায় তাঁরা কমবেশি সবাই বেশ ভালোই। তাই এই ব্যাপার নিয়ে এত কথা উঠছে কেন তা তাঁর বোধগম্য হচ্ছে না। নিজের বক্তব্য শেষে এই রিয়েলিটি-তারকার সংযোজন,'এখন সবটুকুই প্যাকেজিং। আমাদের সময়ের এই শোয়ের চরম একরকম ছিল,এখন তার থেকে ভিন্ন। এই যা তফাৎ। তবে ইন্ডিয়ান আইডল এর এই সিজন গত ছয়-সাত মাস ধরে চলছে। এবার হয়ত তা শেষ হবে। আবার নতুন সিজন শুরু হবে। দর্শকও পুরোনো কথা ভুলে যাবেন।' প্রসঙ্গত, এইমুহূর্তে বান্ধবী দিশা পারমারের সঙ্গে বিয়ের প্রস্তুতিতে চূড়ান্ত ব্যস্ত রয়েছেন রাহুল।

বন্ধ করুন