বাংলা নিউজ > বায়োস্কোপ > Pawandeep-Arunita: বাঙালি-প্রেমিকার মন পেতে বাংলায় গান গাইল পবনদীপ! চুপটি করে পাশে দাঁড়িয়ে অরুণিতা
অরুণিতা ও পবনদীপ। 
অরুণিতা ও পবনদীপ। 

Pawandeep-Arunita: বাঙালি-প্রেমিকার মন পেতে বাংলায় গান গাইল পবনদীপ! চুপটি করে পাশে দাঁড়িয়ে অরুণিতা

  • পবনের গলায় ‘অপুর পাঁচালি’র গান শুনে মুগ্ধ বাংলার মানুষও!

‘ইন্ডিয়ান আইডল’র দৌলতে অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন নাম দুটো পৌঁছে গিয়েছে ঘরে ঘরে! শো শেষ হলেও তাঁর রেশ এখনও বর্তমান। আসলে প্রথম থেকেই এবারের সিজনে সবথেকে বেশি চর্চা হয়েছিল ‘অরুদীপ’ জুটিকে নিয়ে। তাঁদের বন্ধুত্বকে একটা বিশেষ দৃষ্টিকোণ থেকে দেখানো হয়েছিল শো-তে। 

এখনও প্রায়শই একসঙ্গে দেখা মেলে এই দুইয়ের। এই কিছুদিন আগেই হিমেশ রেশামিয়ার সুরে ‘ও সাইয়োনি’ গেয়েছেন অরুণিতা আর পবনদীপ। সুপার-ডুপার হিট হয়েছে সেই মিউজিক ভিডিও। ফোক সঙের আদলে তৈরি রোম্যান্টিক গানটি মন কেড়েছিল সকলের। 

সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বাংলায় গান গাইছেন উত্তরাখণ্ডের পাহাড়ি ছেলে। স্পষ্ট উচ্চারণে পরমব্রত আর পার্নোর ‘অপুর পাঁচালি’র গান গাইছেন তিনি। আর তা শুনে ফের একবার পবনকে মন দিয়ে দিয়েছে নেটপাড়া।

বাংলা ভাষা যাঁরা জানেন তাঁরা যেমন তারিফ করেছেন এই গানের, তেমনই অনেককে লিখতে দেখা গিয়েছে, ‘সুর মন জয় করে নিয়েছে, যদিও একটা কথাও বুঝতে পারিনি।’ কারও কারও মতে পবনদীপের পাশে অরুণিতা থাকলে, সেই গান সবচেয়ে ভালো হয়। 

অরুণিতা আর পবনদীপের সম্পর্কের রসায়ন নিয়ে নানা মুনির নানা মত। ওঁরা দু'জনে যদিও বারবার বলেছে, বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই। তবে, শোনা গিয়েছিল (পবনদীপ নিজের মুখেও তা মেনে নিয়েছে) একসঙ্গে পাশাপাশি মুম্বইতে ফ্ল্যাটও কিনেছেন তাঁরা। বাংলা ভাষায় গান গেয়ে তবে কি বাংলার মেয়ের মন জয় করারই প্রয়াস ছিল এটা?

বন্ধ করুন