বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12 : পবনদীপ-অরুনিতার প্রেমের কাহিনি 'মিথ্যা নাটক', ফাঁস করলেন আদিত্য
পবনদীপ-অরুনিতা (ছবি-ইনস্টাগ্রাম)
পবনদীপ-অরুনিতা (ছবি-ইনস্টাগ্রাম)

Indian Idol 12 : পবনদীপ-অরুনিতার প্রেমের কাহিনি 'মিথ্যা নাটক', ফাঁস করলেন আদিত্য

  • বেরিয়ে আসছে এই রিয়ালিটি শো-এর একের পর এক সাজানো গল্প, আদিত্য নারায়ণের বিস্ফোরক স্বীকারোক্তি ঘিরে ফের চর্চায় ইন্ডিয়ান আইডল। 

রিয়ালিটি শো-এর মঞ্চে যে রিয়ালিটি বলে আদতে কিছুই থাকে না, তা ধীরে ধীরে প্রকাশ্যে চলে আসছে! ইন্ডিয়ান আইডল ১২-এর হোস্ট আদিত্য নারায়ণ এবার স্বীকার করে নিলেন শোয়ের দুই প্রতিযোগী পবনদীপ রঞ্জন- অরুনিতা কাঞ্জিলালের প্রেমের কাহিনিটা পুরোটাই নাটক! হ্যাঁ, শোয়ের ক্রিয়েটিভ টিম তৈরি করেছে এই প্রেমের গল্প যাতে আরও বেশি দর্শক টানা যায়। 

আদিত্য সম্প্রতি এক সাক্ষাত্কারে এই চাঞ্চল্যকর স্বীকারোক্তি করেছেন, শুধু তাই নয় গত বছর আদিত্য নারায়ণ এবং শোয়ের বিচারক নেহা কক্করের প্রেম নিয়ে মনগড়া গল্প রচনা করা হয়েছিল সেই নিয়েও মুখ খুলেছেন তিনি। 

বলিউড স্পাইকে দেওয়া সাক্ষাত্কারে আদিত্য বলেন, 'আমরা মজা করি। লোকে বলে আমরা নাকি শোয়ের মধ্যে প্রেমের গল্প ফাঁদি! তাতে কী? আমরা কি কখনও বলেছি যে না আমরা এমনটা করি না? হ্যাঁ, আমরা তৈরি করি প্রেমের কাহিনি। এটা গোটাটাই মিথ্যা নাটক। কিন্তু আপনারা সেটা এনজয় করেন, তাই তো?

‘শো-তে অনেক তরুণ-তরুণী আছে, আর যদি তাঁদের মধ্যে কিছু ঘটে থাকে, তাহলে আমাদের শুভ কামনা তাদের সঙ্গে রয়েছে আর যদি না হয় তাহলে সেটাও তাঁদের জীবন। আমরা শুধু এটা এনজয় করছি’, জানান আদিত্য। গত বছর আদিত্য-নেহার প্রেমের যে ট্রাক ইন্ডিয়ান আইডলের মঞ্চে তৈরি করা হয়েছিল সেটা বহু মানুষের বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছিল সত্যিটা সামনে আসবার পর। সেই প্রসঙ্গে মুখ খুলেছেন আদিত্য। ‘আমি তো একটাই কথা বলব, আমরা একটা শো তুলে ধরছি। যখন কোনও রোম্যান্টিক টিভি শো হয় সেখানে প্রধান চরিত্রদের মধ্যে একটা রোম্যান্টিক সম্পর্ক তুলে ধরা হয় এবং কাট বলবার পর তাঁরা নিজেদের আসল জীবনসঙ্গীর কাছে ফিরে যান। তাঁদের প্রতি আপনারা রাগ দেখান না কেন?  তাই দর্শকদের মনে রাখা উচিত রিয়ালিটি শো-তে রিয়ালিটির অংশটা শুধুমাত্র প্রতিযোগিদের জন্যই প্রযোজ্য, বাকিরা সেখানে বিনোদনের রসদ জোগান দেওয়ার জন্য রয়েছে’, জানান তিনি। 

শীঘ্রই বিয়ে করতে চলেছেন আদিত্য নারায়ণ এবং নেহা কক্কর, গত বছর ইন্ডিয়ান আইডলের মঞ্চে এমন কাহিনি ফাঁদা হয়েছিল। এমনকি তাঁদের বাবা-মায়েরাও মঞ্চে হাজির হয়েছিল এই জুটিকে আর্শীবাদ দিতে, তবে পরে জানা যায় পুরোটাই টিআরপি-র খেলা। যার জেরে বিরক্তি প্রকাশ করেছিল নেটিজেনরা। গত বছর অক্টোবর মাসেই রোহনপ্রীতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নেহা কক্কর। মাসখানেকের মধ্যেই ১১ বছরের গার্লফ্রেন্ড শ্বেতা আগারওয়ালের সঙ্গে বিয়ে করে নেন আদিত্য। 

বন্ধ করুন