বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: বিতর্কের মাঝে শো'তে না ফেরার কথা জানালেন বিচারক বিশাল দাদলানি!
বিশাল দাদলানি
বিশাল দাদলানি

Indian Idol 12: বিতর্কের মাঝে শো'তে না ফেরার কথা জানালেন বিচারক বিশাল দাদলানি!

  • বিতর্ক যেন পিছু ছাড়ছে না ইন্ডিয়ান আইডলের। সেই বিতর্কের আগুনে একটু ঘি ঢাললেন বিশাব।

বিতর্কের কেন্দ্রেবিন্দুতে ইন্ডিয়ান আইডল ১২। কিশোর পুত্র অমিত কুমারের এক মন্তব্যের পর থেকেই সংবাদ শিরোনামে ইন্ডিয়ান আইডল। এবার বিস্ফোরক মন্তব্য অন্যতম বিচারক-কম্পোজার বিশাল দাদলানির। শোয়ে না ফেরার কথা প্রকাশ করলেন তিনি।

করোনার দ্বিতীয় ঢেউয়ের পর থেকে বিচারকের আসন থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন বিশাল। তাঁর জায়গায় বিচারকের আসনে শো কর্তৃপক্ষের তরফে বসানো হয় অনু মালিককে। তবে এবার শোনা যাচ্ছে, বিশালের জায়গায় পাকাপাকি ভাবে বিচারকের দায়িত্ব সামলাবেন অনু মালিক।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বাবা-মায়ের সঙ্গে থাকেন বিশাল। করোনা মহামারীর জেরে বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে বেজায় চিন্তিত তিনি। সে কারণেই এই মুহূর্তে সব রকম শুটিং বন্ধ রেখেছেন। যদিও ইন্ডিয়ান আইডল দর্শকেরা কিন্তু বিষয়টাকে বাঁকা চোখেই দেখছে। 

চলতি সিজনের সঞ্চালক আদিত্য নারায়ণ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত বছরই বাবা-মাকে সঙ্গে নিয়ে লোনাভলায় শিফট করেছেন বিশাল। লোনাভলা থেকে দামানে শুটিংয়ের জন্য ড্রাইভ করে আসা এবং বাড়ি ফিরে যাওয়া এই পরিস্থিতিতে তাঁর পক্ষে অসম্ভব। বাবা, মায়ের জন্য বাড়তি সতর্কতাও মেনে চলছেন তিনি। আদিত্যও সম্পূর্ণ সমর্থন জানিয়েছেন বিশালকে। এই পরিস্থিতিতে মনে সন্দেহ নিয়ে বাড়ি থেকে না বেরনোই ভালো বলে মত আদিত্যর।

অন্যান্য বিচারক হিমেশ রেশমিয়া এবং নেহা কাক্কর শোতে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন। তবে উভয়ই সেখানে উপস্থিত না হওয়ার জন্য ব্যক্তিগত কারণ বলে জানা যাচ্ছে।

যদিও বিশালের এই সিদ্ধান্ত নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা প্রশ্ন উঠছে। অনেকেরই মত, প্রাথমিক ভাবে মহামারী নয় বরং বিগত কয়েকদিনের বিতর্কের কারণেই নাকি তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বিশাল দাদলানি। যদিও সে বিষয় এখনো মুখ খোলেননি তিনি। বিতর্কের মাঝে শো'তে বিশালের না ফেরার সিদ্ধান্ত নিয়ে ইন্ডিয়ান আইডল দর্শক মহলে নানা প্রশ্ন উঠছে।

 

বন্ধ করুন