বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: প্রতিযোগীদের নিজের ছবিতে গান গাওয়াবেন, ঘোষণা করণ জোহরের
করণের সেই ঘোষণার মুহূর্ত। ( ছবি সৌজন্যে -ফেসবুক)
করণের সেই ঘোষণার মুহূর্ত। ( ছবি সৌজন্যে -ফেসবুক)

Indian Idol 12: প্রতিযোগীদের নিজের ছবিতে গান গাওয়াবেন, ঘোষণা করণ জোহরের

  • ইন্ডিয়ান আইডলের অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন করণ জোহর। অনুষ্ঠানের ৬ প্রতিযোগীর গান শুনে তিনি মুগ্ধ। এতটাই যে তিনি ঘোষণা করলেন তাঁর ছবি প্রযোজনা সংস্থার ছবিতে তাঁদের গান গাওয়াবেন চান।

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শোয়ের নাম হিসেবে প্রথমের দিকেই উঠে আসবে ইন্ডিয়ান আইডল-এর নাম। বিশেষ করে চলতি বছরের এই শো ঘিরে যে হরে বিতর্ক তৈরি হয়েছে তা নজিরবিহীন। প্রতিযোগী থেকে বিচারক, অন্যদিকে সঞ্চালক থেকে শুরু করে অতিথি বিচারক প্রায় সবাই জড়িয়েছেন বিতর্কে। পড়েছেন নেটিজেনদের ক্ষোভের মুখে। এবারে ফের একবার খবরে উঠে এল ইন্ডিয়ান আইডল। তবে তা কোনও বিতর্কের জন্য নয়।

সম্প্রতি, এই শোয়ের অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন করণ জোহর। অনুষ্ঠানের ৬ প্রতিযোগীর গান শুনে তিনি মুগ্ধ। এতটাই যে এই বিখ্যাত পরিচালক-প্রযোজক ঘোষণা করলেন তাঁর ছবি প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের ছবিতে তাঁদের গান গাওয়াবেন চান। করণ বলেন যে এইমুহূর্তে ইন্ডিয়ান আইডলের মঞ্চে যাঁরা রয়েছেন তাঁরা প্রত্যেকেই সবাই ভীষণ গুণী। তাই একজনের বদলে সবার গলার স্বর নিজের ছবিতে ব্যবহার করতে চান তিনি। স্বাভাবিকভাবেই এই ঘোষণা শুনে আনন্দে বিহ্বল হয়ে পড়েছেন প্রতিযোগীরা। তাঁদের কাছে এ যেন অনেকটা ক্যাসিনোয় ঘুরতে ঘুরতে না খেলেই জ্যাকপট পেয়ে যাওয়ার মতো।

অন্যদিকে, এই ঘোষণা র পাশাপাশি ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে তিনি টিনসেল টাউনের বেশ কিছু অজানা মজার ঘটনাও শেয়ারও করেন। গানের অনুষ্ঠান যখন তাই কথায় কথায় উঠে আসে ছবির জন্য গান রেকর্ডিংয়ের নানান কথা। যেমন, শাহরুখের লিপের জন্য কোনও গান রেকর্ড করতে এলে উদিত নারায়ণ সবসময় একটি গোলাপি রঙের শার্ট পরে আসতেন। তাঁর দৃঢ় বিশ্বাস ছিল এর ফলে সেই গান হিট হবেই! করণের মুখে তাঁর বাবার এই কান্ড শুনে ততক্ষণে মিটিমিটি হাসি দেখা গেছে শোয়ের সঞ্চালক তথা 'উদিত-পুত্র' আদিত্য নারায়ণের মুখে।

উল্লেখ্য, বিগ বসের ১৫ তম সিজনের ওটিটি ভার্সন সঞ্চালনা করবেন করণ। প্রথমবার বিগ বস-এর সঞ্চালকের দায়িত্ব পেয়ে যারপরনাই উত্তেজিত তিনি। তবে বিগ বস-এর ঘরের প্রতিযোগী হওয়ার ব্যাপারে এই পরিচালকের মুখে শোনা গেছিল যে এক ঘন্টাও তিনি ফোন ছাড়া থাকতে পারেন না। তাই কোনও মতেই তিনি বিগ বসের ঘরে ঢুকবেন না প্রতিযোগী হিসেবে।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডল ১২ হোস্ট আদিত্য নারায়ণ সমাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে শো-এর স্টেজে অনু মালিক, সোনু কক্কর, আদিত্যদের পাশাপাশি সকলের সঙ্গে ‘বচপন কা প্যায়ার’ খ্যাত ভাইরাল শিশু সহদেবকে দেখা গেছে।

 

বন্ধ করুন