বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: নাটকীয়তা সৃষ্টি করা হয়, জানালেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত চ্যাং!
মেইয়াং চ্যাং। ছবি সৌজন্যে - ট্যুইটার
মেইয়াং চ্যাং। ছবি সৌজন্যে - ট্যুইটার

Indian Idol 12: নাটকীয়তা সৃষ্টি করা হয়, জানালেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত চ্যাং!

'ইন্ডিয়ান আইডল ১২' -কে ঘিরে বিতর্ক যেন থামতেই চাইছে না। এবার মুখ খুললেন 'ইন্ডিয়ান আইডল' সিজন ৫-এর আরেক প্রতিযোগী মেইয়াং চ্যাং। তাঁর কথায়, রিয়েলিটি শোয়ে নাটক থাকবেই!

'ইন্ডিয়ান আইডল ১২' -কে ঘিরে বিতর্ক যেন থামতেই চাইছে না। কিছুদিন আগে কিশোরকুমার স্পেশ্যাল পর্ব টেলিকাস্ট করার পরপরই শোয়ের প্রতিযোগীদের পাশাপাশি বিচারকদের পারফরম্যান্স নিয়েও প্রচুর সমালোচনা করা হয়। ওই পর্বে অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকা কিশোর-পুত্র অমিত কুমারও পরবর্তী সময়ে এক সাক্ষাৎকারে জানান যে মোটা পারিশ্রমিকের বিনিময়ে গান ভাল না লাগলেও তিনি প্রশংসা করতে বাধ্য হয়েছেন। অমিত কুমারের কথা ছিল আগুনে ঘৃতাহুতি দেওয়ার মতো। নেটদুনিয়ায় 'ইন্ডিয়ান আইডল ১২' এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন নেটিজেনরা। এরপর অমিত কুমারকে কটাক্ষ করেন শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ-ও। যদিও এরপরে ওই শোয়ে নিজের করা একটি মন্তব্যের জন্য বিতর্কে জড়ান তিনি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাত জোড় করে ক্ষমাও চাইতে দেখা যায় তাঁকে। 

এই শো নিয়ে সম্প্রতি মুখ খুলেছিলেন ‘ইন্ডিয়ান আইডল’ সিজন ওয়ানের বিজয়ী অভিজিৎ সাওয়ান্ত। শোয়ের নির্মাতাদের কটাক্ষ করেছেন রাখঢাক না রেখেই। জানিয়েছিলেন দর্শকের মনোরঞ্জনের জন্য এই শোয়ের কর্তৃপক্ষ প্রতিযোগীরা কতটা দুঃস্থ তা তুলে ধরছে। তাঁদের জীবনে দুঃখের সব গল্প উপস্থাপন করা হচ্ছে। এবার মুখ খুললেন 'ইন্ডিয়ান আইডল'-সিজন ৫-এর আরেক প্রতিযোগী মেইয়াং চ্যাং।

ইন্ডিয়ান আইডল ছাড়াও একাধিক ছবিতেও অভিনয় করেছেন চ্যাং ,তার মধ্যে রয়েছে শাহিদ কাপুর,অনুষ্কা শর্মা অভিনীত 'বদমাশ কোম্পানি'-ও। ইন্ডিয়ান আইডল -এর ওই সিজনে বিজয়ী না হলেও যথেষ্ট জনপ্রিয় হয়েছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে চ্যাং জানিয়েছেন বহু বছর যাবৎ এই শোয়ের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। তবে তাঁদের সময় যে প্রতিযোগীরা প্রায় কেউই গ্ল্যামার ইন্ডাস্ট্রি থেকে যায়নি সে বিষয়েও স্পষ্টভাবে উল্লেখ করেন তিনি। বলেন,' আমাদের সময় সোশ্যাল মিডিয়ার রমরমা ছিল না। যথেষ্ট সাধারণভাবেই কাজ হতো। গোটা ব্যাপারটাই বেশ সহজ ছিল। তবে আমি শুনেছি এই শোয়ের এবারের সিজনের প্রতিযোগীরা বেশ 'পাওয়ারফুল'। অনেকেই ভালো করে ট্রেনিং নিয়েছেন। তবে মোটামুটি এ কথা সবাই জানেন যে রিয়েলিটি শোয়ে নাটক থাকবেই।' মোটা কথা কিছু অতিনাটকীয়তার মুহূর্ত যে সৃষ্টি করা হয় শোয়ের কর্তৃপক্ষের তরফে সেকথাই পরোক্ষে বলেছেন চ্যাং।

 

বন্ধ করুন