বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: নিজের জন্য নয়, এই মহৎ কাজে ২৫ লাখের পুরস্কারমূল্য খরচ করবেন পবনদীপ
পবনদীপ রাজন 
পবনদীপ রাজন 

Indian Idol 12: নিজের জন্য নয়, এই মহৎ কাজে ২৫ লাখের পুরস্কারমূল্য খরচ করবেন পবনদীপ

  • ২৫ লাখের পুরস্কারমূল্য কোথায় খরচ করবেন প্ল্যান করে ফেলেছেন পবনদীপ রাজন। 

সুদীর্ঘ ১০ মাসের সুরেলা সফর শেষে ইন্ডিয়ান আইডল ১২-র ট্রফি জিতে নিয়েছেন উত্তরাখণ্ডের ছেলে পনবদীপ রাজন। রবিবার, ১৫ই অগস্ট ১২ ঘন্টা ধরে চলা গ্র্যান্ড ফিনালের পর মধ্যরাতে ঘোষিত হয়েছে বিজয়ীর নাম। শুধু বিজয়ীর ট্রফি নয়, পবনদীপের ঝুলিতে পুরস্কারের বন্যা। তিনি ঘরে নিয়ে গিয়েছেন ২৫ লাখ পুরস্কারমূল্য এবং মারুতি সুজুকি সুইফট কার। 

রিয়ালিটি শো-এর মঞ্চের পুরোনো খেলোয়াড় পবনদীপ। এর আগে ‘দ্য ভয়েস ইন্ডিয়া’ শো-র বিজয়ী হয়েছিলেন এই গায়ক। ইন্ডিয়ান আইডলের মঞ্চে জেতা ২৫ লক্ষ টাকা দিয়ে কী করতে চান পবনদীপ, সেটা ইতিমধ্যেই প্ল্যান করে ফেলেছেন তিনি। পবনদীপ জানিয়েছেন, এই টাকায় নিজের গ্রাম চাম্পাওয়াতে (উত্তরাখণ্ড) ছোটদের জন্য একটি মিউজিক স্কুল খুলতে চান। 

পবনদীপ জানিয়েছেন তাঁর ভবিষ্যের স্বপ্নের কথা। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘আমি আমার গ্রামের বাচ্চাদের জন্য একটা মিউজিক স্কুল খুলতে চাই এই প্রাইজ মানিটা দিয়ে। যাতে তাঁরা সংগীত শিখে আমাদের গ্রামের মুখ উজ্জ্বল করতে পারে’। 

ইন্ডিয়া টুডে-কে দেওয়া ওই সাক্ষাত্কারে পনবদীপ আরও জানান, ‘আমি এই জার্নিতে অনেক কিছু শিখেছি। আমি একটা পরিবার পেয়েছি, ভবিষ্যতেও একসঙ্গে কাজ করব। আমি মিউজিক কম্পোজ করি, প্রোগ্রামিংও করতে পারি আর অবশ্যই গান গাই। ইন্ডিয়ান আইডল জেতা প্রথম মাইলফলক বলতে পারেন, আসল জার্নিটা এর পরে শুরু হবে। মানুষ আমাকে এতো ভালোবেসেছেন, তাই এই খেতাবটা আমার কাছে বিরাট একটা দায়িত্বের। আমার মনে হয় উঠতি গায়কদের জন্য আমাদের দেশের সবচেয়ে বড় খেতাব আর মঞ্চ ইন্ডিয়ান আইডল… আমি এই ঐতিহ্য এগিয়ে নিয়ে যেতে চাই’।

পবনদীপ ছাড়াও বাংলার মেয়ে অরুণিতা এবং সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ ও সায়লি কাম্বলে জায়গা করে নিয়েছিল সোনি টিভির এই মিউজিক রিয়ালিটি শো-এর গ্র্যান্ড ফিনালেতে।

বন্ধ করুন