বাংলা নিউজ > বায়োস্কোপ > জনপ্রিয়তা কমছে! ‘ইন্ডিয়ান আইডল ১২’-কে কড়া টক্কর দিচ্ছে এই ডান্স রিয়েলিটি শো!
জনপ্রিয়তা কমছে ইন্ডিয়ান আইডলের।
জনপ্রিয়তা কমছে ইন্ডিয়ান আইডলের।

জনপ্রিয়তা কমছে! ‘ইন্ডিয়ান আইডল ১২’-কে কড়া টক্কর দিচ্ছে এই ডান্স রিয়েলিটি শো!

  • TRP-র রদবদলে চমকে গেলেন ইন্ডিয়ান আইডলের নির্মাতারা!

দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’। টেলিকাস্ট শুরু হওয়ার পর থেকেই TRP-র তালিকায় প্রথম পাঁচে নিজেকে ধরে রাখতে সক্ষম হয়েছে এটি। তবে চলতি সপ্তাহের TRP তালিকা সামনে আসতেই বেশ বড়সড় চমক এল বসার জন্য। দেখা গেল প্রথম পাঁচে নাম নেই ‘ইন্ডিয়ান আইডল’-এর। যা সত্যিই বিরল। 

‘কিশোর কুমার স্পেশ্যাল’ পর্ব টেলিকাস্ট হওয়ার পর থেকেই বিতর্কের কালো মেঘ ঘিরে রেখেছে ‘ইন্ডিয়ান আইডল ১২’কে। বারবার সোশ্যাল মিডিয়ায় দাবি উঠছে, প্রতিযোগীদের গান একেবারেই মনে ধরছে না তাঁদের। এমনকী, বেশ কিছু প্রতিযোগী (পড়ুন শনমুখা প্রিয়া)-র গাওয়া গান তাঁদের কাছে চেঁচানো মনে হচ্ছে। শো থেকে এদের এলিমিনেট করার দাবিও তুলেছেন দর্শকরা। নেটনেগরিকরা তুলোধনা করছেন এই রিয়েলিটি শো-এর তিন বিচারক হিমেশ রেশামিয়া, অনু মালিক ও নেহা কক্করকে।

চলতি সিজনে যে সেভাবে দর্শকদের মন জয় করতে পারছে না ‘ইন্ডিয়ান আইডল ১২’ তা প্রমাণ করল চলতি সপ্তাহের TRP তালিকা। গত সপ্তাহে দু' নম্বর পজিশন থেকে চারে নেমে এসেছিল ‘ইন্ডিয়ান আইডল ১২’। চলতি সপ্তাহে প্রথম পাঁচে জায়গা পেল এই রিয়েলিটি শো। বরং, টেক্কা দিতে হাজির সোনি টিভির আরেক রিয়েলিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’। এই ডান্স রিয়েলিটি শো-তে বিচারকের আসনে রয়েছেন কোরিয়োগ্রাফার গীতা কাপুর, অভিনেত্রী শিল্পা শেট্টি ও পরিচালক অনুরাগ বসু।

বন্ধ করুন