বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমন খানের ছবিতে গান গাইতে চাই, Indian Idol 12 চ্যাম্পিয়ন হয়ে জানালেন পবনদীপ
সলমন খানের জন্য প্লেব্যাকের ইচ্ছেপ্রকাশ পবনদীপের। ( ছবি সৌজন্যে - ইউটিউব)
সলমন খানের জন্য প্লেব্যাকের ইচ্ছেপ্রকাশ পবনদীপের। ( ছবি সৌজন্যে - ইউটিউব)

সলমন খানের ছবিতে গান গাইতে চাই, Indian Idol 12 চ্যাম্পিয়ন হয়ে জানালেন পবনদীপ

  • ইন্ডিয়ান আইডল ১২ নম্বর সিজনের চ্যাম্পিয়নের ট্রফিটি ঝুলিতে পুরে নিয়েছেন পবনদীপ রাজন। জানালেন সলমন খান তাঁর প্রিয় নায়ক।ভবিষ্যতে 'ভাইজান' এর জন্য প্লেব্যাক করতে চান তিনি। 

ইতিমধ্যেই বলিউডে প্লেব্যাক সেরে ফেলেছেন ইন্ডিয়ান আইডল ১২ নম্বর সিজনের বিজয়ী পবনদীপ রাজন। গ্র্যান্ড ফিনালের পর্বের আগেই শোয়ের অন্যতম বিচারক তথা জনপ্রিয় সুরকার-গায়ক হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছেন পবনদীপ। এ প্রসঙ্গে জানিয়েছেন, হিমেশের মতো একজন দুর্দান্ত সুরকারের নির্দেশনায় কাজ করতে পারাটা তাঁর কাছে দারুণ গর্বের ব্যাপার। পবনদীপের অনুরাগীর সংখ্যাও লাফিয়ে লাফিয়ে বাড়ছে প্রতিনিয়ত। এই রিয়েলিটি শো চলাকালীনই তাঁর জনপ্রিয়তা উঠেছিল তুঙ্গে।

তবে শুধু একটিমাত্র প্লেব্যাক করেই বসে নেই তিনি। শোয়ের একটি পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন বিখ্যাত বলি পরিচালক তথা প্রযোজক করণ জোহর। শো চলাকালীনই জানিয়েছিলেন পবনদীপের গান শুনে মুগ্ধ তিনি। এ প্রসঙ্গে ইন্ডিয়ান আইডল ১২ এর চ্যাম্পিয়ন বললেন, 'করণ স্যার, আমাকে ওঁর ছবিতে প্লেব্যাকের প্রস্তাব দিয়েছেন। এবার কবে ধর্মা প্রোডাকশন থেকে ডাক আসে আপাতত তার অপেক্ষাতেই রয়েছি'। কথায় কথায় হিমেশ রেশমিয়ার অকুন্ঠ তারিফ করলেন তিনি। বললেন যেভাবে তিনি এই শোয়ের সমস্ত প্রতিযোগীদের কাজের ও পরিচিতির সুযোগ করে দিচ্ছেন তা এককথায় তারিফযোগ্য। তাঁর কথাতেই জানা গেল, শোয়ের রানার আপ বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল ইতিমধ্যেই হিমেশের সুরে রেকর্ড করে ফেলেছেন দু'দুটি গান।

কথা শেষে ইন্ডিয়ান আইডল ১২ এর 'সেরার সেরা' জানালেন ভবিষ্যতে এ আর রহমান এবং প্রিতম-এর মতো তাবড় তাবড় সুরকারদের সঙ্গে কাজ করতে চান তিনি। আর সলমন খান। হ্যাঁ, 'ভাইজান' পবনদীপের প্রিয় নায়ক। তাই কোনও ছবিতে সলমনের জন্য প্লেব্যাক করার স্বপ্ন তাঁর বহু বছরের। স্রেফ গানের জেরে পরিচিতি থেকে দর্শকের ভালোবাসা তো তিনি পেয়েইছেন। এবার পবনদীপের 'পাখির চোখ' বলিউড। সুর দিয়ে ছবি আঁকতে চান দর্শকদের হৃদয় থেকে রুপোলি পর্দায়।

বন্ধ করুন