বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13 Grand Finale: ট্রফির দৌড়ে বাংলার তিন কন্যে, নেটপাড়ার মতে এগিয়ে ঋষি সিং!

Indian Idol 13 Grand Finale: ট্রফির দৌড়ে বাংলার তিন কন্যে, নেটপাড়ার মতে এগিয়ে ঋষি সিং!

ট্রফির দৌড়ে বাংলার তিন কন্যে

Indian Idol 13 Grand Finale: অবশেষে যবনিকা পড়ছে ইন্ডিয়ান আইডলের আট মাসের লম্বা সফরে। গ্র্যান্ড ফিনালের সেরা ছয় প্রতিযোগির তিন জন বাঙালি। বিদিপ্তা, সোনাক্ষী, দেবস্মিতার হাত ধরে কি শাপমোচন ঘটবে? নাকি জল্পনা মিলিয়ে ঋষি সিং-এর হাতেই উঠবে ট্রফি? 

শেষ হচ্ছে ইন্ডিয়ান আইডলের ১৩ নম্বর সিজন! সাত মাসের লম্বা সফর শেষে হাজির গ্র্যান্ড ফিনালের মাহেন্দ্রক্ষণ। শনিবার ও রবিবার সোনি টিভির পর্দায় সম্প্রচারিত হতে এই বহুচর্চিত ও সমালোচিত শো-এর গ্র্যান্ড ফিনালে। ইন্ডিয়ান আইডলের ট্রফির দৌড়ে শেষ ৬-এ টিকে রয়েছে বাংলার তিন কন্যে। সেঁজুতি গ্র্যান্ড ফিনালের ঠিক আগে শো থেকে ছিটকে গেলেও বিদিপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর এবং দেবস্মিতা রায় ট্রফির জন্য লড়াই করবেন গ্র্যান্ড ফিনালেতে।

ফাইনালে বাংলার এই তিন প্রতিযোগি ছাড়াও জায়গা করে নিয়েছেন ঋষি সিং, শিবম সিং এবং চিরাগ কোতওয়াল। অর্থাৎ ইন্ডিয়ান আইডলের ফাইনালের প্রমিলা বিগ্রেডের তিনজনই বাঙালি কন্যে। ২০২২ সালের ১০ই সেপ্টেম্বর শুরু হয়েছিল ইন্ডিয়ান আইডলের সম্প্রচার। দেখতে দেখতে সাত মাসের লম্বা সফর পার করে শেষ হচ্ছে এই রিয়ালিটি শো।

নেটিজেনদের মতে, চলতিবার ইন্ডিয়ান আইডলের ট্রফির সবচেয়ে যোগ্য দাবিদার ঋষি সিং। অযোধ্যার ছেলে ঋষির ভক্ত খোদ বিরাট কোহলি। তাঁর হাতেই উঠবে ইন্ডিয়ান আইডলের ট্রফি, এমনটাই ধারণা সকলের। তবে বাঙালিরা কিন্তু আশায় বুক বাঁধছেন সোনাক্ষী, বিদিপ্তাদের নিয়ে। গতবার অল্পের জন্য ট্রফি হাতছাড়া হয়েছিল অরুণিতা কাঞ্জিলালের, তবে এবার ঋষি-শিবমদের টেক্কা দিয়ে ইন্ডিয়ান আইডলের ট্রফি বাংলার ঘরে আসবে আশা বাঙালি অডিয়েন্সের।

ইন্ডিয়ান আইডলের ফিনালেতে থাকছে একঝাঁক চমক। রবিবার রাত আট-টা থেকে শুরু হবে ‘ড্রিম ফিনালে’র সম্প্রচার। সবকিছু ঠিকঠাক থাকলে রাত ১১.৩০টা নাগাদ ঘোষিত হবে বিজয়ীর নাম। ফিনালে পর্বে বিশেষ অতিথি হিসাবে হাজির থাকবেন পরিচালক জুটি আব্বাস-মস্তান, সঙ্গীত পরিচালক সেলিম মার্চেন্ট, পরিচালক-সঙ্গীতশিল্পী বিশাল ভরদ্বাজ ও তাঁর সুরেলা জীবনসঙ্গিনী রেখা ভরদ্বাজ। 

কার হাতে উঠবে ইন্ডিয়ান আইডলের ট্রফি এখন সেটাই দেখবার। সোনি টিভির পাশাপাশি সোনি লিভ অ্যাপে সরাসারি দেখা যাবে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে। চলতিবার এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন আদিত্য নারায়ণ, এবং বিচারকের আসনে দেখা মিলেছে বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া এবং নেহা কক্কর। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.