বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13 Grand Finale: ইন্ডিয়ান আইডলের ট্রফি জিতল ঋষি সিং, দ্বিতীয় কলকাতার মেয়ে দেবস্মিতা!

Indian Idol 13 Grand Finale: ইন্ডিয়ান আইডলের ট্রফি জিতল ঋষি সিং, দ্বিতীয় কলকাতার মেয়ে দেবস্মিতা!

ঋষি সিং (ছবি-ফেসবুক)

Indian Idol 13 Grand Finale: সাত মাসের লম্বা সফর শেষে ইন্ডিয়ান আইডল ১৩-র খেতাব জিতে নিলেন অযোধ্যার ভূমিপুত্র ঋষি সিং। দ্বিতীয়স্থানেই সন্তুষ্ট থাকতে হল কলকাতার মেয়ে দেবস্মিতাকে।

কোনওরকম অঘটন ঘটল না! প্রত্যাশিতভাবেই ইন্ডিয়ান আইডল ১৩-র ট্রফি উঠল অযোধ্যার ভূমিপুত্র ঋষি সিং-এর হাতে। চলতি সিজনের শুরু থেকেই জনতা জনার্দনের পছন্দের প্রতিযোগী থেকেছেন ঋষি সিং। তাঁর ভক্ত স্বয়ং বিরাট কোহলি। ইনস্টায় ঋষিকে ফলো করেন প্রাক্তন ভারত অধিনায়ক। মহিলামহলেও ঋষির জনপ্রিয়তা প্রশ্নাতীত। নেটিজেনদের হিসাব মিলেয়ে সাত মাসের সফর শেষে ইন্ডিয়ান আইডল ১৩-র বিজয়ী ঘোষিত হলেন ঋষি সিং (Rishi Singh)।

রবিবার ইন্ডিয়ান আইডলের (Indian Idol 13 Dream Finale) ড্রিম ফিনালে শেষে সোনালি ট্রফি জিতে নিলেন ঋষি। দ্বিতীয়স্থানে শেষ করলেন বাংলার মেয়ে দেবস্মিতা রায় (Deboshmita Roy)। ইন্ডিয়ান আইডলের সেরা তিনে ঋষি-দেবস্মিতা ছাড়া জায়গা করে নিয়েছিলেন চিরাগ কোতওয়াল।

বিজয়ীর ট্রফি জেতার পাশাপাশি এদিন একটি বিলাসবহুল গাড়ি (Techy Brezza) এবং ২৫ লক্ষ টাকার পুরস্কারমূল্য জেতেন ঋষি। দ্বিতীয় স্থানাধিকারী দেবস্মিতার ঝুলিতে এল ১৫ লক্ষ টাকার পুরস্কারমূল্য়।

ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালতে এই তিনজন ছাড়াও জায়গা করে নিয়েছিলেন বিদিপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর এবং শিবম সিং। এইবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে ছিলেন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কক্কর, শো সঞ্চালনার দায়িত্ব ছিল আদিত্য নারায়ণের কাঁধে।

আরও পড়ুন- ট্রফির দৌড়ে বাংলার তিন কন্যে, নেটপাড়ার মতে এগিয়ে ঋষি সিং!

ইন্ডিয়ান আইডল নিয়ে ঋষি জানিয়েছেন, ‘আমাকে এর আগে কেউ চিনতো না, জানতো না। আমার পরিচয় খুঁজে দিয়েছে এই শো, এতো ভালোবাসা পেয়ে আমি আপ্লুত - এই মিউজিক্যাল জার্নিটা আমার জীবনের অন্যতম স্মরণীয় অভিজ্ঞতা। এর জন্য আমি কৃতজ্ঞ। আগামিতে আমি আরও বেশি পরিশ্রম করব, এই জার্নিতে যাঁরা আমাকে সমর্থন করেছে সকলকে ধন্যবাদ’। 

২০২২ সালের ১০ই সেপ্টেম্বর শুরু হয়েছিল ইন্ডিয়ান আইডলের সম্প্রচার। দেখতে দেখতে সাত মাসের লম্বা সফর পার করে শেষ হল এই রিয়ালিটি শো। গত সিজনে জয়ের খুব কাছাকাছি পৌঁছেও শেষ মুহূর্তে ট্রফি হাতছাড়া হয় বনগাঁ-র মেয়ে অরুণিতা কাঞ্জিলালের। এবারও ফাইনালে জায়গা করে নিতে পারলেও ট্রফি অধরাই থাকল সোনাক্ষী, দেবস্মিতা, বিদিপ্তাদের। তাই মন খারাপ বাঙালি দর্শকদের। 

দু-দিন ধরে চলা ফিনালে পর্বে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন পরিচালক জুটি আব্বাস-মস্তান, সঙ্গীত পরিচালক সেলিম মার্চেন্ট, পরিচালক-সঙ্গীতশিল্পী বিশাল ভরদ্বাজ ও তাঁর সুরেলা জীবনসঙ্গিনী রেখা ভরদ্বাজ।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.