বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13: 'EMI-এর টাকা আমি দেব', বাংলার মেয়ে দেবস্মিতা গানে মুগ্ধ হয়ে ঘোষণা বরুণের!

Indian Idol 13: 'EMI-এর টাকা আমি দেব', বাংলার মেয়ে দেবস্মিতা গানে মুগ্ধ হয়ে ঘোষণা বরুণের!

দেবস্মিতার গানে চোখে জল সবার

Indian Idol 13: দেবস্মিতার মনের ইচ্ছা জানতে পেরে আগে থেকেই বরুণ ঠিক করে ফেলেছিলেন ওয়াশিং মেশিন কিনে দেওয়ার বিষয়ে। জানুন পুরো ঘটনা-

ইন্ডিয়ান আইডল সিজন ১৩-র আসরে বাংলার প্রতিনিধিত্ব করছেন একঝাঁক সঙ্গীতশিল্পী। গত বছর সোনি টিভির এই রিয়ালিটি শো-এর মঞ্চ কাঁপিয়েছিলেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল, এবার সেঁজুতি, সঞ্চারী, দেবস্মিতারা দাপিয়ে বেড়াচ্ছেন এই গানের রিয়ালিটি শো-এর আসর।

চলতি সপ্তাহান্তে ইন্ডিয়ান আইডলের মঞ্চে দেখা মিলল বরুণ ধাওয়ান ও কৃতী শ্যাননের । ‘ভেড়িয়া’ ছবির প্রচারে হাজির হয়েছিলেন দুজনে। এদিন ‘থ্যাঙ্ক ইউ মা’ স্পেশ্যাল এপিসোডে প্রতিযোগিদের পারফরম্যান্সে আবেগঘন বরুণ-কৃতী। প্রতিযোগিদের গান শুনে চোখে ছলছল করল বলিউডের এই দুই তারকার। এদিন ‘তু কিতনি আচ্ছি হ্যায়' গানে পারফর্ম করলেন বঙ্গতনয়া দেবস্মিতা রায়। দেবস্মিতার সুরেলা কন্ঠ বহু আগে থেকেই মন জয় করে নিয়েছে গোটা ইন্ডিয়ার। জানা গেল বরুণ ধাওয়ানও দেবস্মিতার গানের ভক্ত।

মায়ের ইচ্ছেপূরণ করতেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে আসা দেবস্মিতার। মায়ের জন্য একটি ওয়াশিং মেশিন কেনবার ইচ্ছে ছিল দেবস্মিতার। দিন কয়েক আগে সেই ইচ্ছেপূরণও করে ফেলেছেন দেবস্মিতা। এদিন বরুণ তাঁকে জানান, ‘আমি যখন জানতে পারি তুমি তোমার মায়ের জন্য ওয়াশিং মেশিন কিনতে চাও, আমি ঠিক করে পেলি ওটা আমি তোমাকে উপহার হিসাবে দেব। এখানে এসে জানতে পারলাম তুমি অলরেডি সেটা কিনে ফেলেছো। তাই তো? (ঘাড় নাড়েন দেবস্মিতা)’। এরপর বরুণ যোগ করেন, ‘তুমি সেটা ইএমআইতে কিনেছো আমি শুনেছি। তোমাকে ইএমআই নিয়ে কিছু ভাবতে হবে, সেটা আমি দেখে নেব। তোমার আর কিছু লাগলে বল, যদি ড্রায়ারের দরকার পরে সেটারও আমি ব্যবস্থা করে দেব’।

বরুণের এই ব্যবহারে মুগ্ধ সকলে। নেটপাড়ায় জমিয়ে প্রশংসা হচ্ছে ‘ভেড়িয়া’ তারকার। কেউ লিখেছেন, ‘তোমার এই সহমর্মিতাই তোমাকে বাকি তারকাদের চেয়ে আলাদা করে, খুব ভালো কাজ’। আবার কেউ লিখেছেন, ‘বরুণ তোমাকে নিয়ে আমরা গর্বিত’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত? গুগলে নির্বাচনী অ্যাডে BJP-র খরচের বহরে ঘুরবে মাথা, ব্যয়ে গুজরাটকে হারাল বাংলা ATP Masters 1000: সেমিতে হেরে জকোভিচের বিদায়! সময়টা ভালো যাচ্ছে না, মানলেন নোভাক নতুন সম্পর্ক কাদের জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের সকাল থেকে বাজান পয়লা বৈশাখের গান, প্লেলিস্ট আর গানের কথাগুলি দেখে নিন এখানে আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো ২৪-এর বাংলায় TMC-কে ছাপিয়ে যাবে BJP! দাবি জনমত সমীক্ষায়, কোন ৫ অঙ্কে তা সম্ভব? ওরি-কে নাচতে দেখে হেসে ফেললেন তৃণা! কাঁধে হাত দিয়ে তুললেন ছবি স্পেশাল পোজে সলমন খানকে খুনের চেষ্টা? রবিবার সকালে গ্যালাক্সি-র সামনে চলল গুলি, তদন্তে পুলিশ

Latest IPL News

এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.