বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreya Ghoshal: ‘তখন দেবয়ান পেটে, আমি ৮ মাসের অন্তঃসত্ত্বা', শ্রেয়া রেকর্ড করেন এই হিট গান, এখন জমিয়ে নাচে ছেলে!

Shreya Ghoshal: ‘তখন দেবয়ান পেটে, আমি ৮ মাসের অন্তঃসত্ত্বা', শ্রেয়া রেকর্ড করেন এই হিট গান, এখন জমিয়ে নাচে ছেলে!

শ্রেয়ার উপলব্ধি (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম/শ্রেয়া ঘোষাল) 

Shreya Ghoshal-Indian Idol 14: ভরা প্রেগন্যান্সিতেই ‘পরম সুন্দরী’ রেকর্ড করে ছিলেন শ্রেয়া। ছেলে দেবয়ান নাকি জন্মের পর এই গানের সবচেয়ে বেশি নেচছে! কৃতিকে জানালেন গায়িকা।

২০২১ সালের মে মাসে পুত্র সন্তানের জন্ম দেন 'সুরের রানি' শ্রেয়া ঘোষাল। শ্রেয়া ও তাঁর স্বামী শিলাদিত্যর মুখোপাধ্যায়ের একমাত্র সন্তান দেবয়ান মুখোপাধ্যায়। এখন ছেলের বয়স তিন ছুঁইছুঁই। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ছেলের মিষ্টি মুহূর্ত ফাঁস করে থাকেন শ্রেয়া। মায়ের সঙ্গে কনসার্টেও হাজির হয় খুদে। আরও পড়ুন-'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ

আপতত ইন্ডিয়ান আইডলের মঞ্চে দেখা মিলছে শ্রেয়ার। কুমার শানু ও বিশাল দাদলানির সঙ্গে ইন্ডিয়ান আইডল ১৪-র বিচারকের আসন আলো করে রয়েছেন এই বাঙালি গায়িকা। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে নিজের প্রেগন্যান্সির সময়কার এক মিষ্টি গল্প ভাগ করে নিয়েছেন সঙ্গীতশিল্পী। প্রেগন্যান্ট অবস্থাতেও কাজ থামাননি শ্রেয়া। চালিয়ে গিয়েছেন রেকর্ডিং। 

দিন কয়েক আগে ইন্ডিয়ান আইডলের স্টেজে হাজির হয়েছিলেন বলিউডের ‘পরম-সুন্দরী’ কৃতি শ্যানন। এখনও পর্যন্ত কৃতির কেরিয়ারের সবচেয়ে উল্লেখ্য ছবি মিমি। এই ছবি তাঁকে জাতীয় পুরস্কার এনে দিয়েছে, আর এই ছবির জনপ্রিয় গান ‘পরম সুন্দরী’তে কোমর দোলায়নি এমন হিন্দি সিনেপ্রেমী খুঁজে পাওয়া দুষ্কর। শ্রেয়াকে পাশে পেয়ে এই গানের কথা স্মরণ করেন কৃতি। 

সেই সময় শ্রেয়াকে বলতে শোনা গেল, ‘যখন আমি পরম সুন্দরী গানটা রেকর্ড করেছিলাম,তখন আমি আট মাসের অন্তঃসত্ত্বা। দেবয়ান আমার পেটে। যখন গানটা রিলিজ করল তখন দেবায়ন আমার কোলে। মা হওয়ার পর আমার এই গানটাই প্রথম মুক্তি পায়, এবং সেই সময়কার সুপারহিট গান। দেবায়নকে কোলে নিয়ে আমি প্রচুর নেচেছি এই গানে, অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। সেইজন্য দেবায়নের খুব ফেবারিট গান এটা। ও নেচেছি আমরা পরম-সুন্দরীতে’। এরপর কৃতির অনুরোধে মঞ্চে এই গান পারফর্মও করেন শ্রেয়া। 

ইন্ডিয়ান আইডলের সদ্য সমাপ্ত এপিসোডটি ছিল ‘মা’ স্পেশ্যাল। সেই এপিসোডেও নিজের মাতৃত্বের সত্ত্বাকেই সবচেয়ে এগিয়ে রাখলেন গায়িকা। শ্রেয়াকে বলতে শোনা গিয়েছে, 'আমার জীবনের সেরা উপলব্ধি হল- গায়িকার পরিচয় নয়, বা শ্রেয়া ঘোষালের পরিচয় নয়। বরং একজন মা হয়ে ওঠাই আমার জীবনের সেরা পরিচয়।' এরপর পাঁচবারের জাতীয় পুরস্কার জয়ী গায়িকা আরও বলেন, 'দুনিয়া মনে করে গানের সফর সেরা। কিন্তু আসলে মায়েদের প্রার্থনা হল সেরা। আমাদের সবার গানের প্রথম গুরু হন আমাদের মায়েরা। মায়ের গাওয়া গানেই সঙ্গীতের প্রথম সা থাকে। আর আমাদের সরগমের মাঝের সুরও কিন্তু মা। সব মা গায়ক হন বা না হন তাঁরা কিন্তু সকলে সরস্বতী।'

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.