বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13: ‘এটা অন্যায়’, বাদ পড়ল বাংলার মেয়ে অনুষ্কা, ক্ষোভে ফুঁসছে ভক্তরা

Indian Idol 13: ‘এটা অন্যায়’, বাদ পড়ল বাংলার মেয়ে অনুষ্কা, ক্ষোভে ফুঁসছে ভক্তরা

অনুষ্কা পাত্র

Indian Idol 2022 Elimination: সঞ্চারী, প্রীতমের পর এবার ইন্ডিয়ান আইডলের দৌড় থেকে ছিটকে গেল বাংলার আরও এক প্রতিযোগী। অনুষ্কার এলিমিনেশন ঘিরে জোর বিতর্ক। 

দু-সপ্তাহ আগে অল্পের জন্য এলিমিনেশন এড়িয়ে ছিল অনুষ্কা, তবে রবিবারের এপিসোডে এলিমিনেশনের খাঁড়া এড়াতে পারল না বাংলার এই মেয়ে। হ্যাঁ, ইন্ডিয়ান আইডলের ট্রফি জয়ের দৌড় থেকে ছিটকে গেল নিউ আলিপুরের মেয়ে। সেরা ১০-এর তালিকায় জায়গা হল না অনুষ্কা পাত্রের।

নিজের গায়েকি দিয়ে শুরু থেকেই দর্শক এবং বিচারকদের মন জয় করে নিয়েছেন অনুষ্কা। সাম্প্রতিক এপিসোডেও 'প্যায়ার হামে কিস মোড় পে' গান গেয়ে বিশেষ অতিথি রীতেশ-জেনেলিয়া-সহ সব্বার মন জিতে নিয়েছিলেন অনুষ্কা। কিন্তু তবুও শেষ রক্ষা হল না।

দর্শকদের ভোট না পেয়ে পৌঁছে গিয়েছিল ‘বটম থ্রি’তে। তবে সবচেয়ে আশ্চর্যের বিষয় হল রবিবারের এপিসোডে কম ভোট পাওয়ার কারণে ‘ডেঞ্জার জোনে’ অনুষ্কার পাশাপাশি ঠাঁই হয় ঋষি সিং এবং কাব্য লিয়ামারা। চলতি বছরের সবচেয়ে পপ্যুলার প্রতিযোগী হিসাবে বিবেচিত ঋষি সিং। কীভাবে বিরাট কোহলির প্রিয় এই গায়ক ‘বটম থ্রি’তে গেল সেটাও মাথায় ঢুকছে না কারুর। এই তিন প্রতিযোগির মধ্যে থেকে কপাল পুড়ল বাংলার প্রতিযোগির।

শো থেকে বাদ পড়ার পর ভিডিয়ো বার্তায় অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন অনুষ্কা। এই জার্নিতে পাশে থাকার জন্য শুভাকাঙ্খীদের ‘থ্যাঙ্ক ইউ’ বলতে শোনা গেল অনুষ্কাকে। হেরে গেলেও সফর এখানেই শেষ নয়, স্পষ্ট জানালেন অনুষ্কা। বললেন, ‘জার্নি তো সবে শুরু হল। আপনারা এইভাবেই আর্শীবাদ আর ভালোবাসা দিতে থাকুন’। অনুষ্কার ভিডিয়োর কমেন্ট বক্স মন্তব্যের ঝড়। এক অনুরাগী লেখেন, ‘অসম্ভব! তোমার মতো একজন সুগায়িকা সেরা ১০-এ জায়গা পাবে না এটা হতে পারে? পুরো স্ক্রিপ্টেড শো, সবটাই নাটক’। অপর এক অনুষ্কা ভক্ত লেখেন, ‘তোমার সঙ্গে অন্যায় হয়েছে। তুমি সেরা ১০-এ জায়গা পাবার যোগ্য’।

ইন্ডিয়ান আইডলের সেরা ১৫-য় মোট ৭জন বাঙালি প্রতিযোগী ছিল, তবে সেরা ১০-এর লড়াইতে টিকে রইল মাত্র ৪জন বাঙালি প্রতিযোগী-সোনাক্ষী, দেবস্মিতা, বিদীপ্তা এবং সেঁজুতি। অনুষ্কা ছাড়াও আগেই ট্রফির দৌড় থেকে বাদ পড়েছেন প্রীতম এবং সঞ্চারী। এখন দেখার বাংলার বাকি চার প্রতিযোগী এইবার ইন্ডিয়ান আইডলের ট্রফি ঘরে আনতে সফল হয় কিনা!

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মঙ্গলে পরীক্ষা, বুধে UGC-NET বাতিল করল NTA! জালিয়াতি হয়েছে, কার্যত মেনে নিল চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ কেন্দ্রীয় বাহিনী থাকায় বিদ্যুতের বিল এল ৪০,০০০ টাকা! রাজ্যকে চিঠি স্কুলগুলির T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র অজির ডেপুটি হাইকমিশনারকে বাংলায় আসার অনুমতি দিচ্ছে না কেন্দ্র, দাবি TMC-র

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.