বাংলা নিউজ > বায়োস্কোপ > হিমেশের অ্যালবামে গাইলেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত সাওয়াই ভাট, মুক্তি পেল 'সাঁসে'
সাওয়াই ভাট (ফাইল চিত্র)
সাওয়াই ভাট (ফাইল চিত্র)

হিমেশের অ্যালবামে গাইলেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত সাওয়াই ভাট, মুক্তি পেল 'সাঁসে'

  • সাওয়াইয়ের সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন হিমেশ। প্রতিশ্রুতি মতো রাখলেন নিজের কথাও। 

প্রথম গান মুক্তি পেয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’ প্রতিযোগি সাওয়াই ভাটের। আগেই হিমেশ রেশমিয়া তাঁকে ব্রেক দেবেন প্রতিশ্রুতি দিয়েছিলেন। যেমন কথা তেমন কাজ। প্রতিশ্রুতি পূরণ করে তিনি সাওয়াইয়ের সঙ্গে '' গানটি প্রকাশ করেছেন। তাঁর অ্যালবামের নাম 'হিমেশ কে দিল সে'তে।

ইতিমধ্যে ইউটিউবে ট্রেন্ডিং হয়েছে সেই গান। সাওয়াই ভক্তরা দারুণ পছন্দ করেছে। ৩ জুলাই প্রকাশিত হয় এই গান। ইতিমধ্যে ১২ লক্ষের কাছাকাছি মানুষ এই গান শুনেছে।

ইন্ডিয়ান আইডলে গত সপ্তাহের এপিসোডs উচ্ছেদ করা হয়েছে সাওয়াইকে। যার ফলে হতাশ হয়েছিলেন তাঁর ভক্তরা। যদিও হিমেশের সঙ্গে সাওয়াইয়ের এই গান দেখে খুশি হয়েছে তাঁর ভক্তরা।

গান সম্পর্কে হিমেশ জানিয়েছেন, 'সাওয়াই ভাটের অন্যরকম কণ্ঠস্বরে মুগ্ধ আমি, সকলের সামনে সেটা তুলে ধরতে চেয়েছিলাম। সেটা করতে পেরে আমি নিজেও খুশি। গানটি বড় করে মুক্তির আগে এর স্টুডিও ভার্সন মুক্তি করা হল। 'হিমেশ কে দিল সে' অ্যালবামের ‘সাঁসে’ গানটি মুক্তি পেয়েছে। গুণী সাওয়াই ভাটের গেয়েছে এই গান'।

ইনস্টাগ্রামে গান সম্পর্কে বলতে গিয়ে সাওয়াই সকলকে গানটি দেখার অনুরোধ করেছেন। পাশাপাশি হিমেশ রেশমিয়ার ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেয়েছে সেকথাও জানাতে ভোলেননি তিনি।

বন্ধ করুন