বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখোঁজ ইন্ডিয়ান আইডলের ডাক্তার, নেটপাড়ায় সাহায্যের আবেদন 'বিগ বস' অভিনেত্রীর
ডা. অমিত শর্মার নিখোঁজের ব্যাপারে টুইট করেছেন কবিতা কৌশিক। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ডা. অমিত শর্মার নিখোঁজের ব্যাপারে টুইট করেছেন কবিতা কৌশিক। (ছবি সৌজন্যে - ফেসবুক)

নিখোঁজ ইন্ডিয়ান আইডলের ডাক্তার, নেটপাড়ায় সাহায্যের আবেদন 'বিগ বস' অভিনেত্রীর

বিগত পাঁচদিন ধরে নিখোঁজ ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল টিমের ডাক্তার অমিত শর্মা।চিকিৎসকের নিখোঁজ হয়ে যাওয়ার খবর টুইট করে জানিয়েছেন বিগ বস খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কবিতা কৌশিক।

বিগত পাঁচদিন ধরে নিখোঁজ ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল টিমের ডাক্তার অমিত শর্মা। বহু বছর ধরেই ওই শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। চিকিৎসকের নিখোঁজ হয়ে যাওয়ার খবর টুইট করে জানিয়েছেন বিগ বস খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কবিতা কৌশিক। শুধু জানিয়েই থেমে থাকেননি কবিতা। অমিতের ছবি পোস্ট করে সঙ্গে নেটিজেনদের কাছে সাহায্য চেয়েছেন তাঁর সন্ধান পাওয়ার ব্যাপারে।

কবিতার পোস্টের সুবাদেই জানা গেছে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন অমিত। গত তিন দিন ধরে খবারও খাচ্ছিলেন না। কারও সঙ্গেই তেমন করে কথাও বলছিলেন না। অভিনেত্রী আরও লিখেছেন, বিগত ২০ বছর ধরে বলিপাড়ার বহু তারকার চিকিৎসা করেছেন অমিত। ইন্ডিয়ান আইডল টিমের সঙ্গেও ডাক্তার হিসেবে থাকতেন তিনি। বর্তমানে ভীষণভাবে ভেঙে পড়েছেন অমিত মা। নিখোঁজ হলেও বাড়িতে পড়ে রয়েছে অমিতের মানিব্যাগ। সুতরাং অমিত কী খাবে কিংবা কী খেয়ে বেঁচে রয়েছে গত কয়েক দিনে তা ভেবেও আকুল হচ্ছে তাঁর পরিবার।

মুম্বইয়ের ওশিওয়াড়া পুলিশ স্টেশনে অমিতের মাকে নিয়ে গিয়েছিলেন কবিতা। সেখানে নিখোঁজ ডায়েরিও করেছেন তাঁরা। বিষয়টি জানার পর অনুসন্ধান শুরু করেছে পুলিশ। এসবই জানা গেছে অভিনেত্রীর করা একাধিক টুইট থেকে। 

সেখানেই বিগ বস-এর এই প্রাক্তন প্রতিযোগী লিখেছেন, 'অমিতের মা একপ্রকার ধরেই নিয়েছেন তাঁর ছেলে আর বেঁচে নেই। ইতিমধ্যেই ভীষণ ভেঙে পড়েছেন তিনি। খুব বেশি দেরি হয়ে যাওয়ার আগে আমাদের সাহায্য করুন ওঁকে খুঁজতে'। এরপর পোস্টের সঙ্গে যোগাযোগের একটি নম্বরও দিয়েছেন এই অভিনেত্রী।

বন্ধ করুন