বাংলা নিউজ > বায়োস্কোপ > Pawandeep-Arunita Dating: অরুণিতা-পবনদীপের প্রেমের তথ্য ফাঁস করল ‘ইন্ডিয়ান আইডল’এর বন্ধু দানিশ, নিন জেনে!
অরুণিতা-পবনদীপের প্রেম নিয়ে দানিশ। 
অরুণিতা-পবনদীপের প্রেম নিয়ে দানিশ। 

Pawandeep-Arunita Dating: অরুণিতা-পবনদীপের প্রেমের তথ্য ফাঁস করল ‘ইন্ডিয়ান আইডল’এর বন্ধু দানিশ, নিন জেনে!

  • টিআরপি-র কারণে রিয়েলিটি শো-র পক্ষ থেকে প্রেমের অ্যাঙ্গেল তুলে ধরার গল্প নতুন নয়। এবারেও কি তাই হয়েছে?

‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে এখনও চর্চা চলার অন্যতম কারণ হল এর দুই প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজন। শো-র ট্রফি জিতে নেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ। সেখানে দ্বিতীয় হয়েই খুশি থাকতে হয় অরুণিতাকে। তবে, তাঁদের নিয়ে চর্চা কম হওয়ার নাম নিচ্ছে না। এবারে এই নিয়ে মুখ খুলল শো-র আরেক প্রতিযোগী মহম্মদ দানিশ। 

টিআরপি-র কারণে রিয়েলিটি শো-র পক্ষ থেকে প্রেমের অ্যাঙ্গেল তুলে ধরার গল্প নতুন নয়। ‘ইন্ডিয়ান আইডল’র আগের সিজনে যেমন নেহা কক্কর আর শো-র সঞ্চালক আদিত্য নারায়নের বিয়ের খবর পর্যন্ত দেখিয়ে দেওয়া হয়েছিল। এবারেও কি পুরোটাই মিথ্যে?

আসলে ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পরেও হামেশাই একসাথে দেখা যায় পবনদীপ আর অরুণিতাকে। এমনকী, বেশ কিছু গানেও তাঁরা একসাথে প্লেব্যাক করেছেন। স্টেজ শো করতে বিদেশে যেতেও একসাথে দেখা যায় তাঁদের। সত্যিটা কী?

এই নিয়ে মহম্মদ দানিশকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘আমার তো এমন কিছু লাগেনি’! তবে সঙ্গে এটাও জানান কীভাবে তাঁরা অরুণিতার পিছনে লাগেন পবনদীপের নাম নিয়ে। সঙ্গে দানিশ জানান, দু'জনেই এখন নিজেদের কেরিয়ার ঠিক রাখা নিয়ে বেশি চিন্তিত। 

অবশ্য দিনকয়েক আগে বান্ধবী অরুণিতার জন্মদিনে একাধিক পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি এই পাহাড়ি মুণ্ডা। তাহলে কি যা রটেছে খানিকটা ঘটেছে?

বন্ধ করুন