বাংলা নিউজ > বায়োস্কোপ > ভেঙ্গেছে সম্পর্ক? ট্রাই করে দেখতে পারেন আশা ভোঁসলের এই ‘লাভ টিপস’!
‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর মঞ্চে আশা ভোঁসলে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর মঞ্চে আশা ভোঁসলে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ভেঙ্গেছে সম্পর্ক? ট্রাই করে দেখতে পারেন আশা ভোঁসলের এই ‘লাভ টিপস’!

  • ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর মঞ্চে হাজির হয়েছিলেন আশা ভোঁসলে। আর সেখানেই  প্রতিযোগীদের নাচের বিচারই করলেন না, তাঁদের সঙ্গে খুনসুটিতেও মেতে উঠলেন এই কিংবদন্তি গায়িকা।

প্রতিযোগীর মন ভাঙ্গার খবরে হেসে কুটিপাটি আশা, দিলেন নিজস্ব ‘লাভ টিপস’!

সংগীত রিয়ালিটি শো-এ একাধিকবার বিচারকের আসনে দেখা গেছে তাঁকে। কিন্তু এবার এই প্রথম ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে দেখা মিলল তাঁর। সোনি টিভি-র ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর মঞ্চে হাজির হয়েছিলেন আশা ভোঁসলে। আর সেখানেই বিচারক মালাইকা আরোরা, গীতা কাপুর এবং টেরেন্স লুইসের সঙ্গে প্রতিযোগীদের নাচের বিচারই করলেন না, তাঁদের সঙ্গে খুনসুটিতেও মেতে উঠলেন এই কিংবদন্তি গায়িকা।

মিউজিক ইন্ডাস্ট্রিতে ৭৫ বছর পূর্ণ করার সুবাদে ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর তরফে আয়োজন করা হয়েছিল আশাকে গিরে এই বিশেষ পর্ব। আর সেই পর্বে মুখ্য অতিথি এবং অন্যতম বিচারক হিসেবে হাজির হয়েছিলেন আশা স্বয়ং। প্রতিযোগীদের নাচ দেখার পাশাপাশি ভালোবাসা ও সম্পর্ক নিয়ে তাঁদের টিপসও দিতে দেখা গেল আশাকে। চ্যানেল কর্তৃপক্ষের তরফে শো-এর সেই নতুন প্রোমো সামনে আসা মাত্রই তা মুহূর্তেই হয়েছে ভাইরাল। প্রোমোর সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে 'স্রেফ সুরের ব্যাপারেই নয়, সঙ্গে ভালোবাসা ও সম্পর্কের নানান খুঁটিনাটি বিষয়েও ওস্তাদ মানুষ আশাজী'। রক্তিম নামের ওই প্রতিযোগীকে সম্পর্কের ব্যাপারে কিংবদন্তি গায়িকার টিপস দেওয়ার কথার উল্লেখও করা হয়েছে ওই চ্যানেল কর্তৃপক্ষের তরফে।

সেই ভিডিয়োর শুরুতেই দেখা যাচ্ছে ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর মঞ্চে জবরদস্তভাবে স্বাগত জানানো হচ্ছে বর্ষীয়ান গায়িকাকে। এরপর রক্তিম ঠাকুরিয়া নামের শো এর এক প্রতিযোগীকে আশা জানান যে তিনি শুনেছেন প্রেমিকার সঙ্গে রক্তিমের সম্পর্ক সম্প্রতি ভেঙে গেছে। শুধু তাই নয় বর্ষীয়ান গায়িকা আরও জানান যে সেই 'গড়বড়' এর ফলে রক্তিম নাকি আজীবন চিরকুমার থাকার অর্থাৎ বিয়ে না করার সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন। মঞ্চ থেকে শো-এর সঞ্চালক মনীশ ফুট কাটেন, 'আসলে রক্তিমের প্রেমিকা এখন তাঁকে ছেড়ে অন্য একজন ছেলের সঙ্গে জমিয়ে প্রেম করছে!' মনীশের কথা শুনে ও ভাবভঙ্গি দেখে ততক্ষণে হেসে কুটিপাটি হয়েছেন আশা। কোনওরকমে সেসব সামলে 'সত্তে পে সত্তা' ছবির 'ঝুকা কে সর কো পুছো' গানের দু'কোলে গেয়ে উঠে রক্তিমকে বর্ষীয়ান গায়িকার উপদেশ, 'ঠিক এরকম করে ভালোবাসার মানুষের সঙ্গে ব্যবহার করলে সেই মেয়ে তোমাকে ছেড়ে কখনওই চলে যাবে না'।

বন্ধ করুন