বাংলা নিউজ > বায়োস্কোপ > India’s Best Dancer: শিল্পাকে কোলে তুলে ঘোরালেন টেরেন্স, মন খুলে নাচলেন নায়িকা
ইন্ডিয়াস বেস্ট ডান্সার ২

India’s Best Dancer: শিল্পাকে কোলে তুলে ঘোরালেন টেরেন্স, মন খুলে নাচলেন নায়িকা

  • ‘চুরাকে দিল মেরা’ গানে ধর্মেশের সঙ্গে উদ্দাম নাচ শিল্পার। 

ইন্ডিয়াস বেস্ট ডান্সারে হাজির হয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। ইন্ডিয়াস গট ট্যালেন্টের সহ বিচারক বাদশা এবং মনোজ মুনতাসির সঙ্গে শিল্পা এদিন বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। এদিন শো'তে হাজির শিল্পাকে বেশ মজার ছলে কোলে তুলে নেন ইন্ডিয়াস বেস্ট ডান্সার শো-এর অন্যতম বিচারক টেরেন্স লুইস। সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। 

নতুন শেয়ার করা প্রোমোতে দেখা যাচ্ছে প্রতিযোগীদের নাচের পরিবেশন দারুণ উপভোগ করছেন শিল্পা। প্রশংসাও করেছেন তিনি। ধর্মেশের সঙ্গে ‘চুরা কে দিল মেরা’ গানের হুক আপ স্টেপে কোমর দুলিয়েছেন নায়িকা। রিয়ালিটি শো-তে এদিন ধর্মেশ এবং মিকাও বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। তাঁরা ‘ম্যায় তেরা হিরো’ গেয়ে, নেচে মঞ্চ মাতিয়েছেন এদিন।

শো-এর প্রোমোতে শিল্পা এবং টেরেন্স খুনসুটিতে মেতে উঠেছিলেন। শিল্পাকে কোলে উঠিয়ে নিতে দেখা গেছে টেরেন্সকে। পর মুহূর্তের সিঁড়ি দিয়ে উপরে উঠতে চাইছেন শিল্পা, তাঁকে টেনে ধরে রয়েছেন টেরেন্স। শেষে বাদশার জুগনু গানে প্রতিযোগী, বিচারক এবং বিশেষ অতিথিদের নাচ করতে দেখা যায়। আজ রাত ৮টায় সোনি চ্যানেলে সম্প্রচারিত হবে এই ফাইনাল এপিসোড।

 

বন্ধ করুন