বাংলা নিউজ > বায়োস্কোপ > IBD: 'মুখটা তো বন্ধ করো কাকু’, নোরাকে পেয়ে মালাইকাকে ভুললেন টেরেন্স!
টেরেন্স-নোরা

IBD: 'মুখটা তো বন্ধ করো কাকু’, নোরাকে পেয়ে মালাইকাকে ভুললেন টেরেন্স!

  • ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার সিজন ২’এ বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছেন নোরা ফাতেহি। তাঁর থেকে যেন চোখ সরাতে পারছিলেন না বিচারক টেরেন্স লুইস। 

‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার সিজন ২’এর আগামী সপ্তাহে বিশেষ অতিথি হিসেবে আসছেন নোরা ফাতেহি। ইতিমধ্যে বিশেষ এপিসোডের প্রোমো চ্যানেলের তরফে প্রকাশ করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, নোরাকে সামনে পেয়ে সহ বিচারক মালাইকা আরোরাকে ভুলে গেছেন টেরেন্স লুইস। 

প্রোমোতে দেখা যাচ্ছে, নোরা শো-তে প্রবেশ করতেই টেরেন্স স্বাগত জানান তাঁকে। শো-এর অপর বিচারক গীতা বলে ওঠেন, ‘ওঁর জন্য মণীশ আছে’। নোরা শো-তে এসে তাঁর বেলি ডান্সের ঝলক দেখাতেই হা হয়ে যান টেরেন্স। তখনই পাশ থেকে গীতা টেরেন্সকে টোন কেটে বলেন, ‘আরে মুখটা তো বন্ধ করো কাকু’।

এরপরই হাত ধরে নোরাকে বিশেষ অতিথির আসনে বসাতে নিয়ে আসেন টেরেন্স। অন্যদিকে, মালাইকা স্টেজে যাওয়ার সময় তাঁকে টেরেন্স ছাড়তে যায়নি বলে গীতা টোন কাটেন। মালাইকাও গীতার সুরে সুর মেলান। টেরেন্স তো নিজেকে বাঁচাতে বলেন, তিনি মালাইকার পোশাক দেখে এতটাই মুগ্ধ হয়েছেন যে তিনি সবকিছু ভুলে গেছেন।

এমনই নানা খুনসুটি মুহূর্ত ধরা পড়েছে প্রোমোতে। একজন দর্শকাসন থেকে লাড্ডু বানিয়ে এনেছেন বিচারকদের জন্য, অন্যদিকে নোরা টেরেন্সের জন্য কাপ কেক নিয়ে এসেছেন। দুই হাতে লাড্ডু এবং কাপ কেক নিয়ে বসে টেরেন্স! কোনটা খাবেন তিনি, বুঝে উঠতে পারছেন না! নোরা বলেন, ‘ভাবনা-চিন্তা করে খাও’। আর সেখানেই শেষ হয়েছে প্রোমো।  

 

 

বন্ধ করুন