বাংলা নিউজ > বায়োস্কোপ > স্যুট-বুট পরে ২০০ টাকায় লাল-সবুজ রঙের বমি বিক্রি! ‘ধুর মুখ পোড়া’, বলে উঠল কিরণ

স্যুট-বুট পরে ২০০ টাকায় লাল-সবুজ রঙের বমি বিক্রি! ‘ধুর মুখ পোড়া’, বলে উঠল কিরণ

ইন্ডিয়াস গট ট্যালেন্ট

সকলের সামনে রঙিন বমি করে বিচারকদের অবাক করলেন এক প্রতিযোগী। ভিডিয়ো দেখলে গা শিউরে উঠবে..

১৫ জানুয়ারি থেকে সোনি টেলিভিশনে প্রিমিয়ার হচ্ছে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯’। বিভিন্ন প্রতিযোগীরা শো'তে এসে নিজেদের প্রতিভা প্রদর্শন করছেন। সম্প্রতি চ্যানেলের তরফে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক প্রতিযোগী গোলা স্টল নিয়ে শো'এর স্টেজে প্রবেশ করছেন। ভিডিয়োর শুরুতের বিচারকদের তিনি জানান, বিশেষ উপায়ে এই গোলার জল তৈরি করেন তিনি। তাই এই গোলার দাম ২০০ টাকা। 

স্যুট-বুট পরা গোলা বিক্রেতাকে দেখে প্রথমেই চোখ ধাঁধাঁয় বিচারকদের। এরপরই ওই প্রতিযোগী নিজের প্রতিভা প্রদর্শন শুরু করেন। প্রথমে গ্লাসে করে রঙিন গোলার জল নিয়ে গট গট করে গিলে ফেলেন তিনি। এরপর বড় জগে করে সাদা জল গিলে নেন। এরপরই আসল খোলসা। যে জল তিনি গটগট করে খেয়েছিলেন, সেইটাই আবার সকলের সামনে জগের মধ্যে বমির মতো করে উগড়ে দেন।

মুখ থেকে জল বেরিয়ে আসতে দেখে বিচারক শিল্পার তো নাজেহাল দশা। বাদশা, মনোজ মুনতাসিরও হেসে কুটোপাটি। অভিনেত্রী কিরণ খের তো পঞ্জাবিতে বলে উঠলেন, ‘ধুর ফাটে মুহ’, যার বাংলা তর্জমা করলে হয় ‘ধুর মুখ পোড়া’। আর বলেন, ‘এখানে বসে তোমার গোলাপি, নীল সবুজ বমি আমি দেখতে পারব না’। 

প্রবীণ অভিনেত্রীর মন্তব্য, ‘ও ২০০ টাকায় বমি বিক্রি করছে। লিমিট আছে। স্যুট-বুট পরে রয়েছে’। অন্যদিকে, বাদশা মনোজকে মজার ছলে বলেন, এতটা মূত্রত্যাগ তো প্রতিদিনও করেননা তিনি, যতটা সে মুখের থেকে জল বের করছে। প্রতি শনিবার-রবিবার রাত ৮ টায় সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের পর্দায় ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ সম্প্রচারিত হয়। ২০০৯ সালে প্রথমবার এই শো-এর সম্প্রচার শুরু হয়েছিল।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ছাত্রাবস্থাতেই লোক নিয়োগ করে সোনা পাচার করতেন আনোয়ারউল আজিম আনার, ছিল জঙ্গি যোগ রাতের অন্ধকারে স্ট্রংরুমে লকেট, বিজেপি প্রার্থীকে গো–ব্যাক স্লোগান, উত্তেজনা Video: ‘বিজেপি সর্বাধিক সাফল্য পশ্চিমবঙ্গ থেকে পাচ্ছে’, দাবি মোদীর, দেখুন ভিডিয়ো বাড়িতে কোন পাখির বাসা থাকা শুভ? সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুশাস্ত্রমত দেখে নিন রেকর্ড আমার পিছনে ছোটে… সৌদি প্রো লিগে নয়া রেকর্ড গড়ে চাঞ্চল্যকর দাবি রোনাল্ডোর দূর হয়েও দুর্যোগ হল না দূর, অত্যধিক ভারী বৃষ্টির সতর্কতা জারি মৌসম ভবনের দোলাচলে উজানের মন, কৌশিক-পুত্রের পাশে সৌমিতৃষা; লিখলেন-'যা হয় ভালোর জন্য' Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাংলাদেশের সাংসদ খুনে ৪ জনের নামে লুক আউট নোটিশ জারি করল CID, এখনও মেলেনি দেহাংশ বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.