বাংলা নিউজ > বায়োস্কোপ > India’s Got Talent: ২৭ বছর পর ‘আঁখিয়া মিলাও’ গানে মাধুরীর চোখ ঘুরিয়ে নাচ, সঙ্গী হলেন সঞ্জয়
মাধুরী দীক্ষিত-সঞ্জয় কাপুর। (ছবি সৌজন্যে -ফেসবুক)

India’s Got Talent: ২৭ বছর পর ‘আঁখিয়া মিলাও’ গানে মাধুরীর চোখ ঘুরিয়ে নাচ, সঙ্গী হলেন সঞ্জয়

  • নেটফ্লিক্সের নয়া সিরিজ ‘দ্য ফেম গেম’-এর প্রচারের সুবাদে 'ইন্ডিয়া'স গট ট্যালেন্ট'-এর মঞ্চে হাজির হয়েছিলেন মাধুরী, সঞ্জয় কাপুর। 

প্রায় চল্লিশ বছর বড়পর্দায় চুটিয়ে কাজ করার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখলেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের নয়া সিরিজ ‘দ্য ফেম গেম’-এর সঙ্গে নতুন জার্নি শুরু হল মাধুরীর। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি। সুপারস্টার অনামিকা আনন্দেকে ঘিরেই আবর্তিত হয়েছে 'দ্য ফেম গেম'-এর কাহিনি।

এবার এই সিরিজের প্রচারের সুবাদে 'ইন্ডিয়া'স গট ট্যালেন্ট'-এর মঞ্চে হাজির হয়েছিলেন মাধুরী, সঞ্জয় কাপুর, মানব কল-রা। বহু বছর পর 'দ্য ফেম গেম'-এ অভিনয় করার জন্য ফের একবার একসঙ্গে পর্দায় হাজির হয়েছেন মাধুরী-সঞ্জয় জুটি। শো-তে হাজির হয়ে প্রতিযোগীদের আবদারে তাঁদের অভিনীত সুপারহিট ছবি 'রাজা' ছবির জনপ্রিয় গান 'আঁখিয়া মিলাও কভি' গানের সুরে পা মেলালেন মাধুরী-সঞ্জয়।জানিয়ে রাখা ভালো, ১৯৯৫ সালে বক্স অফিসে মুক্তি পাওয়া 'রাজা' ছবিতেই প্রথমবার জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছিলেন মাধুরী-সঞ্জয়। পাশাপাশি ছবির এই গানটিও ব্যাপকভাবে হিট করেছিল।

'ইন্ডিয়া'স গট ট্যালেন্ট'-এর মঞ্চে তাঁদের করা সেই পারফর্মেন্সের ঝলক নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সঞ্জয় কাপুর। যেখানে দেখা যাচ্ছে এই গানটির তালে তালে সেই বিখ্যাত চোখের মণি ঘুরিয়ে নাচে ফের মেতে উঠেছেন মাধুরী। আর তাঁকে সঙ্গ দিচ্ছে বাদবাকিরা। ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে লিখেছেন, 'ফেম গেম এর যাত্রা চলছেই। কী দারুণ এক সন্ধ্যা কাটালাম।'

 

বন্ধ করুন