বাংলা নিউজ > বায়োস্কোপ > IGT: একটি গ্রুপের অ্যাক্ট পরিচলনা করেছেন রোহিত! ‘এমনটা হয়?’, প্রশ্ন নেটিজেনের

IGT: একটি গ্রুপের অ্যাক্ট পরিচলনা করেছেন রোহিত! ‘এমনটা হয়?’, প্রশ্ন নেটিজেনের

ইন্ডিয়াস গট ট্যালেন্ট

শো-এর অন্দরে ওয়ারিয়র গ্রুপের একটি অ্যাক্টের পরিচালনা করেছেন রোহিত শেট্টি। তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেন।

জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’। চলতি সপ্তাহের এপিসোডে বিচারকের আসনে বিশেষ অতিথি হিসেবে হাজির পরিচালক রোহিত শেট্টি। শুক্রবার সোনি টেলিভিশনের তরফে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে অন্যান্য বিচারকদের চমকে দেওয়ার মতো কথা বলেন রোহিত। জানিয়েছেন, ওয়ারিয়র গ্রুপের একটি অ্যাক্টের পরিচালনা করেছেন তিনি। 

সোনি টেলিভিশনের শেয়ার করা ভিডিয়োতে, রোহিত বলেন, অন্যান্য বিচারক শিল্পা শেট্টি, কিরণ খের, মনোজ মুনতাশির এবং বাদশার জন্য সারপ্রাইজ রেখেছেন তিনি। ওয়ারিয়র গ্রুপের পারফর্ম্যান্স দেখে পরিচালক বলেন, গত সপ্তাহেও তাঁদের পারফর্ম্যান্স দেখেছেন। সব থেকে বড় বিষয় তাঁরা ‘আমেরিকাস গট ট্যালেন্ট’-এ যোগদান করছেন। কী হয়েছিল গত সপ্তাহে? সেকথাও বলেছেন রোহিত।

তিনি এই টিমের সদস্যদের সঙ্গে দেখা করতে এসেছিলেন। সেই সময় শো-এ পারফর্মের জন্য প্র্যাকটিস করছিলেন তারা। তাদের পারফরম্যান্সের জন্য কিছু টিপস দিয়েছিলেন পরিচালক। তখন শিল্পা শেট্টি বলে ওঠেন, ‘মানে এটার একটি অ্যাক্টের পরিচালনা করেছেন রোহিত।’ 

যদিও রোহিতের মুখে একথা শুনে অনুরাগীদের প্রশ্ন, ‘এটার অনুমতি পেয়েছে?', কারও প্রশ্ন, ‘এমনটাও হয়?’ রোহিতের এই মন্তব্যে বিভিন্ন রকমের প্রশ্ন তুলেছেন নেটিজেন। চলতি সপ্তাহে শনি ও রবিবার রাত ৮টায় সোনি টিভিতে সম্প্রচারিত হবে এই পর্ব।

 

বন্ধ করুন