বাংলা নিউজ > বায়োস্কোপ > ডাম্বলে ভর দিয়ে সিঁড়ি চড়া, শূন্যে পা ভাসিয়ে স্টান্ট! ভয়ে সিঁটিয়ে বিচারকেরা

ডাম্বলে ভর দিয়ে সিঁড়ি চড়া, শূন্যে পা ভাসিয়ে স্টান্ট! ভয়ে সিঁটিয়ে বিচারকেরা

ইন্ডিয়াস গট ট্যালেন্ট

‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এ এই প্রতিযোগীর স্টান্ট দেখে চক্ষু ছানাবড়া হবে আপনারও।

দেশের সেরা ট্যালেন্টের খোঁজে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯’। ১৫ জানুয়ারি থেকে সোনি টেলিভিশনে প্রিমিয়ার হচ্ছে এই শো। প্রতিদিনই চমক দিচ্ছেন এক না এক প্রতিযোগী। দেশের বিভিন্ন প্রান্তের প্রতিযোগীরা শো'তে এসে নিজেদের প্রতিভা প্রদর্শন করছেন। সম্প্রতি চ্যানেলের তরফে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক প্রতিযোগী নিজের বাহুবলের সাহায্যে বাজিমাত করছেন মঞ্চে।

সচিন নামে এক প্রতিযোগী দু'হাতে দুটি ডাম্বলের সাহায্যে পা শূন্য়ে ভাসিয়ে সিঁড়ি দিয়ে অনায়াসে তড়তড় করে চড়ছেন। যা দেখে রীতিমতো হতবাক শো-এর বিচারক এবং সঞ্চালকও। শেষ তিনটি সিঁড়ি ডাম্বলের সহায়তা ছেড়ে শুধুমাত্র হাতে ভর করে উপরে ওঠেন ওই প্রতিযোগী। গত ৬ ফেব্রুয়ারি টেলিকাস্ট হয়েছে এই পর্ব।

পরক্ষণেই দেখা যায়, উঁচু রডের উপর শেকলের উপর ভর করে হাত দিয়ে এপার থেকে ওপার হচ্ছে সে। নীচে আগুন জ্বলছে। যা দেখে বিচারকের আসনে শিল্পা শেট্টি তো রীতিমতো ভয় পেয়ে যান। বাদশাও হতবাক। কিরণ খের বলেই ওঠেন, ‘এ কী করছে?’ হাত জোড় করে প্রার্থনা করতে দেখা যায় তাঁকে। মনোজও এই সব দৃশ্য দেখে ভয় পেয়ে যান। তবে প্রতিযোগী কিন্তু নিজের লক্ষ্যে অবিচল। সে নিজের মতো করে ঠিক শেষ করেন। 

অবশেষে ওই প্রতিযোগীকে হাত দিয়ে শূন্যের উপর ভাসানো স্থানে লাফাতে দেখে রীতিমতো ভয় পেয়ে যান বিচারকেরা। প্রতিযোগী অনায়াসেই তাঁর প্রতিভা দেখিয়ে যান। স্টান্ট শেষে করতালিতে ভেসে যায়। প্রতি শনিবার-রবিবার রাত ৮ টায় সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের পর্দায় ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ সম্প্রচারিত হয়। ২০০৯ সালে প্রথমবার এই শো-এর সম্প্রচার শুরু হয়েছিল।

 

(বাড়িতে একদমই চেষ্টা করবেন না, যাঁরা এই স্টান্ট করছেন তাঁরা প্রফেশনালি ট্রেনিং নেওয়া)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রিজেন্ট পার্কের ফাঁকা ফ্ল্যাটে বৃহন্নলার রক্তাক্ত দেহ, খুন না আত্মহত্যা?‌ আমি না আসলে কালী পুজোর উদ্বোধন হয় না: মমতা বন্দ্যোপাধ্যায় ‘নিজের সৌন্দর্য্য বাড়াও, তবেই...’ বলিউডের শুরুর দিনগুলি কেমন ছিল জ্যাকলিনের? অপেক্ষার অবসান! প্রিয় বিব্বোজান ধরা দিলেন ‘পকেট ফুল অফ সানশাইন’ লুকে প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের আসল ওবিসিরা তাদের অধিকার পাবেন, রিপোর্ট চেয়েছিলাম, রাজ্য সরকার দেয়নি, জানাল NCBC বাংলাদেশি সাংসদ খুনে কলকাতায় প্রথম গ্রেফতারি, ধরা পড়ল সেদেশেরই এক নাগরিক আলফানসো থেকে বম্বে গ্রিন! ভারতের নানা প্রান্তে ছড়িয়ে নানা জাতের আম হকিতে আর্জেন্তিনার বিরুদ্ধে পুরুষরা জিতল ৫-৪ গোলে, মহিলারা হারল ০-৫ গোলে পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Latest IPL News

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.