বাংলা নিউজ > বায়োস্কোপ > Miss AI Contest: প্রথম মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন?

Miss AI Contest: প্রথম মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন?

মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী

Miss AI Contest: AI ইনফ্লুয়েন্সারদের নিয়ে চলছে মিস AI ক্রিয়েটর অ্যাওয়ার্ড। আর সেখানেই সেরা ১০ এ জায়গা করে নিয়েছেন ভারতের জারা শতবরী।

বিশ্বের প্রথম AI নির্মিত মডেলদের বিউটি পেজেন্টের সেরা ১০ এ ভারতের জারা শতবরী। এই ডিজিটাল ক্রিয়েটর PCOS এবং অবসাদের বিরুদ্ধে লড়াই করেন। তিনি এছাড়া ভীষণ খেতেও ভালোবাসেন। শুধুই কি তাই, তিনি সমান ভাবে ঘুরতেও ভালোবাসেন। আর সাজ পোশাক নিয়ে যে তাঁর দারুণ জ্ঞান সেটা আর বলার অপেক্ষা রাখে না। ফলে সহজে বলতে গেলে তিনি স্বাস্থ্য, কেরিয়ারের এবং ফ্যাশন সবটা নিয়েই কাজ করেন। এবং তিনি একই ভাবে এই সব বিষয়ে তাঁর অনুরাগীদের ইনফ্লুয়েন্স করে থাকেন। এ হেন মডেল মিস AI প্রতিযোগিতায় সেরা ১০ এ জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন: ৬৩০০ কোটির সম্পত্তি নিয়ে ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০ - এ আছেন কারা?

জারা শতবরীর একটি ওয়েবসাইট আছে ডিজিটাল ডিভা নামের। সেখানে তিনি ব্লগ লিখে থাকেন। কিন্তু কে তিনি? চলুন বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: পুবের ময়না - ডায়মন্ড দিদির পর জি - তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ, সঙ্গী কে?

আরও পড়ুন: প্রসেনজিতের ডাকে ‘অযোগ্য’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এসে রাজ - অঙ্কুশের হাতাহাতি! তারপর....?

কে এই জারা শতবরী?

জারা শতবরী অনলাইনের বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে Ai সংক্রান্ত সোশ্যাল মিডিয়া স্ট্র্যাটেজি এবং অ্যানালিটিক্স শিখেছেন। তিনি PMH বায়োকেয়ারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন ২০২৩ সালের জুন মাসে। এছাড়া তিনি ডিজিমোজোয় ২০২৩ সালের অগস্টে যোগ দেন ইনফ্লুয়েন্সার মার্কেটিং ট্যালেন্ট ম্যানেজার হিসেবে। তাঁর ইনস্টাগ্রামে প্রায় ৭৫০০ ফলোয়ার আছে। তিনি উত্তর প্রদেশের নয়ডার বাসিন্দা। এবং অবশ্যই তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। শতবরীকে তৈরি করেছেন রাহুল চৌধুরী। এই জারা মোট ১৩টি জিনিসে পারদর্শী, স্ট্র্যাটেজিক প্ল্যানিং, কন্টেন্ট ডেভেলপমেন্ট, ডেটা অ্যানালাইসিস, ব্র্যান্ড অ্যাওয়ার্নেস, ব্র্যান্ড অ্যাডভোকেসি, ইনফ্লুয়েন্সার মার্কেটিং, ক্রিয়েটিভ আইডিয়েশন, স্বাস্থ্য এবং ভালো থাকা নিয়ে কনসাল্ট করা ইত্যাদি।

আরও পড়ুন: শৌর্যকে নিয়ে টানাটানির পর এবার দিদি নম্বর ওয়ানের ট্রফি! দিদি রাইকে হারিয়ে বিজয়ী হবে কি মিঠিঝোরার নীলু?

আরও পড়ুন: উড়ন্ত সিঁদুর - ভিডিয়ো কলে সিঁদুরের পর এবার কোন গোপনে মন ভেসেছে - তে নকল চুলে সিঁদুরদান! হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া

প্রসঙ্গত এই প্রথম মিস AI প্রতিযোগিতায় যাঁরা প্রথম তিন স্থানে থাকবেন তাঁরা মোট ২০ হাজার ডলার পাবেন। আর যে বিজয়ী হবে তার নির্মাতা পাবেন ৫০০০ ডলার।

বায়োস্কোপ খবর

Latest News

এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.