বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban-Paran-Indraneil: মৃত্যুর পর পূর্ণ হবে পরাণের ইচ্ছে! মজার ছলে কোন গল্প বলতে আসছেন ইন্দ্রনীল-অনির্বাণ-অরুণিমারা?

Anirban-Paran-Indraneil: মৃত্যুর পর পূর্ণ হবে পরাণের ইচ্ছে! মজার ছলে কোন গল্প বলতে আসছেন ইন্দ্রনীল-অনির্বাণ-অরুণিমারা?

মৃত্যুর পর পূর্ণ হবে পরাণের ইচ্ছে!

Anirban-Paran-Indraneil: মৃত্যুর পরেও স্বপ্ন বা ইচ্ছে পূরণ করা যায়? এই উত্তরই দেবে পাভেলের নতুন ছবি। অভিনয়ে থাকবেন অনির্বাণ চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়, প্রমুখ।

পাভেল বরাবরই তাঁর ছবির মাধ্যমে অভিনব কোনও এক গল্প বলতে চান। এবারও তেমনটা হতে চলেছে। মানুষ বেঁচে থাকলে নানা ভাবে সে বা তাঁর নিকটজনেরা তাঁর স্বপ্ন বা ইচ্ছে পূরণ করার চেষ্টা করে। কিন্তু মৃত্যুর পর? সেটা সম্ভব কি? পাভেলের এই নতুন ছবি বলছে হ্যাঁ, সম্ভব। কিন্তু কীভাবে?

আরও পড়ুন: শিলাজিতের স্মৃতি জুড়ে কেবলই মিঠুনের নকশাল আন্দোলনের কথা, বললেন, 'বোমা হাতে দৌড়াতে দেখেছি...'

পাভেলের নতুন ছবি পরান যাহা চায়

পাভেলের নতুন ছবির নাম পরান যাহা চায়। এই ছবিতে মুখ্য তথা নাম ভূমিকায় দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এই গল্পটি আবর্তিত হবে এক বৃদ্ধকে ঘিরে যিনি একটি বৃদ্ধাশ্রমে থাকেন। তিনি মৃত্যুর আগে তাঁর কিছু ইচ্ছে উইল করে লিখে যান, চান তাঁর বিদেশে থাকা ছেলে যেন সেই ইচ্ছে পূরণ করে। তাঁর ছেলের ভূমিকায় দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে।

আরও পড়ুন: প্রীতির প্রাক্তনকে বিয়ে করায় জুটেছিল 'প্রেমিক ছিনতাইবাজ' তকমা, সুচিত্রা পিল্লাই বললেন, 'আমার জন্য মোটেই...'

আরও পড়ুন: 'কী বলব ভেবে পাচ্ছি না...' কেশপুরে গিয়ে শোকপ্রকাশ করতেই স্থানীয়দের কাছে ট্রোল্ড হিরণ, দেখুন ভাইরাল ভিডিয়ো

একই সঙ্গে এই গল্পে জানা যাবে ভিক্টোরিয়া নামক একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির গল্প যাঁরা কন্সেপচুয়াল শ্রাদ্ধ করে। কিন্তু কী সেটা, সেটা স্পষ্ট নয়। এই ইভেন্টে ম্যানেজমেন্ট কোম্পানির মালিক হিসেবে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তী এবং অরুণিমা ঘোষকে।

অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন সৌরভ দাস, শুভজিৎ দত্ত, অনিন্দ্য সেনগুপ্ত। ক্যামেলিয়া প্রোডাকশনের প্রযোজনায় আসছে এই ছবিটি। আগামী সপ্তাহ থেকে এই ছবিটির শ্যুটিং শুরু হচ্ছে।

আরও পড়ুন: একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক সঞ্জয় কাপুরের, স্বামীর পরকীয়া নিয়ে মাহীপ বললেন, 'ও চায় না ওই একই জিনিস...'

আরও পড়ুন: 'ভিত্তিহীন - ভুলভাল' খবরে অস্থির হয়ে ছিলেন সুশান্ত! দাবি মনোজ বাজপেয়ীর, বললেন, 'মৃত্যুর ১০ দিন আগেই দেখা হয়েছিল...'

প্রসঙ্গত এর আগে বাংলায় বয়স্কদের নিয়ে তৈরি হওয়া একাধিক ছবি হিট করেছে বক্স অফিসে। উদাহরণ হিসেবে বলা যায় বেলাশেষে, বেলাশুরু, টনিক, প্রজাপতি, ইত্যাদির কথা। এখন পরান যাহা চায় কেমন সাড়া পায় দর্শকদের থেকে সেটা সময়ই বলবে।

বায়োস্কোপ খবর

Latest News

কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.