বাংলা নিউজ > বায়োস্কোপ > মৈনাক ভৌমিকের সঙ্গে বড় পর্দায় ফিরছেন ইন্দ্রাণী, সঙ্গে থাকবেন মধুমিতাও

মৈনাক ভৌমিকের সঙ্গে বড় পর্দায় ফিরছেন ইন্দ্রাণী, সঙ্গে থাকবেন মধুমিতাও

ইন্দ্রাণী হালদার-মধুমিতা সরকার

মৈনাক ভৌমিকের ছবিতে ইন্দ্রাণী হালদার, মধুমিতা সরকার একসঙ্গে।

ধারাবাহিক 'শ্রীময়ী'র নায়িকা ইন্দ্রাণী হালদার। ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। শেষ হতে চলেছে ‘শ্রীময়ী’। তাহলে নতুন কোনও ধারাবাহিকে দেখা মিলবে কি ইন্দ্রাণীর? এই প্রশ্নই অনুরাগীদের মধ্যে এতদিন ঘুরপাক খাচ্ছিল। শোনা যাচ্ছে, এবার বড় পর্দায় শীঘ্রই ফিরতে চলেছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। পরিচালক মৈনাক ভৌমিকের আগামী ছবির প্রধান মুখ হতে চলেছেন তিনি। 

এসভিএফ-এর প্রযোজনায় মৈনাকে এই ছবিতে ইন্দ্রাণী হালদার ছাড়াও থাকবেন মধুমিতা সরকার। এই প্রথমবার ইন্দ্রাণী ও মৈনাক একসঙ্গে কাজ করবেন। শেষবার ইন্দ্রাণী হালদারকে অতনু ঘোষের ‘ময়ূরাক্ষী’ সিনেমায় দেখা গিয়েছিল। ছোট এবং বড় দুই পর্দাতেই নিজের কেরিয়ারের ভারসাম্য বজায় রেখে চলেন তিনি। ইন্দ্রাণী-মধুমিতা দুই প্রজন্মের অভিনেত্রী। তাঁদের দু'জনেরই কেরিয়ার ছোট পর্দা দিয়ে শুরু হয়েছে।

প্রায় আড়াই বছর ধরে চলেছে ‘শ্রীময়ী’। নতুন ধারাবাহিকের প্রস্তাব ইন্দ্রাণীর কাছে থাকলেও আপাতত তিনি বড় পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন। আগামী বছরেই শুরুর দিকে মৈনাকের সঙ্গে শ্যুটিং শুরু করবেন মধুমিতা এবং ইন্দ্রাণী। ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। পুরুষ চরিত্র নির্বাচনও বাকি রয়েছে। প্রিয় অভিনেত্রীর বড় পর্দায় অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

 

 

বন্ধ করুন