বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে ‘দশভূজা অ্যাকাডেমি’, রথের দিনে বড় ঘোষণা ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদারের
নতুন প্রোজেক্টের ঘোষণা করলেন ইন্দ্রানী হালদার। 

আসছে ‘দশভূজা অ্যাকাডেমি’, রথের দিনে বড় ঘোষণা ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদারের

  • ‘দশভূজা অ্যাকাডেমি’ নিয়ে আসছেন ইন্দ্রাণী হালদার। রথের দিন করলেন নিজের নতুন ছবির ঘোষণা। 

রথযাত্রার দিন বড় ঘোষণা অভিনেত্রী ইন্দ্রাণী হালদারের। বছর কয়েক ধরে ছোট পরদার ‘শ্রীময়ী’ হয়ে এসে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। ধারাবাহিক বন্ধ হওয়ার পর থেকে একটু মন খারাপ ছিল অভিনেত্রীর ভক্তদের। যদিও দিনকয়েক আগে প্রকাশ্যে এসেছে তাঁর নতুন ছবি ‘কুলের আচার’-এর ফার্স্ট লুক। 

জগন্নাথ দেবের আরাধনা করেন ইন্দ্রাণী শুক্রবার। আর আরাধ্য দেবতার সামনে দাঁড়িয়েই ঘোষণা করেন নিজের নতুন প্রোজেক্টের। অভিনেত্রী জানান এই ছবির গল্প তাঁর লেখা। এমনকী, জগন্নাথ দেবের স্নানযাত্রার সময় গিয়ে তিনি সেই স্ক্রিপ্টের পুজোও করে এসেছেন। চিত্রনাট্য লেখেন সংগীতশিল্পী সিধু। সেই স্ক্রিপ্টকে নতুনভাবে সাজাবেন পরিচালক সুদীপ দাস। ছবির নাম ‘দশভূজা অ্যাকাডেমি’। জগন্নাথ দেবের সামনেই সুদীপের হাতে তুলে দেন ১০১ টাকা। 

সিনেমা সম্পর্কে অভিনেত্রী জানালেন, দশটি মেয়ের গল্প নিয়ে দশভূজা অ্যাকাডেমি তৈরি করা হয়েছে। মুখ্য চরিত্রে থাকছেন তিনি নিজে। ছবি নিয়ে উৎসাহ ঝড়ে পড়ল অভিনেত্রীর গলাতে। 

প্রসঙ্গত, এদিন সবুজ শাড়ি আর গা ভর্তি গয়নায় সেজেছিলেন ইন্দ্রাণী। গত দু'বছর করোনার কারণে সেভাবে বড় করে পুজো করতে পারেননি। এবার সাজিয়েছিলেন মনের মতো করে। ঘোড়ার গাড়িতে করে জগন্নাথকে গোটা এলাকায় প্রদক্ষিণ করান। ঠাকুরের সামনে দেন ভোগ নিজের হাতে সাজিয়ে। 

প্রসঙ্গত, ১৬ জুলাই মুক্তি পাচ্ছে ‘কুলের আচার’। ছবিতে ইন্দ্রাণীর সঙ্গে রয়েছেন মধুমিতা সরকার আর বিক্রম চট্টোপাধ্যায়। শাশুড়ি বউমার টক-ঝাল সম্পর্ক এই ছবিতে দেখতে পারবেন দর্শক। 

বন্ধ করুন