বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গোয়েন্দা গিন্নি’ সিজন ২ শীঘ্রই শুরু হচ্ছে! মুখ খুললেন ইন্দ্রানী হালদার
মুখ খুললেন ইন্দ্রানী হালদার 
মুখ খুললেন ইন্দ্রানী হালদার 

‘গোয়েন্দা গিন্নি’ সিজন ২ শীঘ্রই শুরু হচ্ছে! মুখ খুললেন ইন্দ্রানী হালদার

  • পরমার কেরামতি শীঘ্রই ফিরছে টিভির পর্দায! ‘গোয়েন্দা গিন্নি’ নিজে কী বলছেন? 

শাশুড়ি-বউমার কুটকচালি, ঘ্যানঘ্যানির আবহে একরাশ মুক্তো বাতাস নিয়ে এসেছিল ‘গোয়েন্দা গিন্নি’। জি বাংলার এই ধারাবাহিক আলাদা একটা জায়গা করে নিয়েছিল বাঙালি টেলিভিশনপ্রেমী দর্শকদের মনে। ইন্দ্রানী হালদারের অভিনয় নিয়ে তো নতুন করে কিছু বলবার আক্ষেপ রাখে না। 

অনেকদিন ধরেই টেলিপাড়ার অন্দরে জল্পনা শীঘ্রই নাকি গোয়েন্দা গিন্নির নতুন সিজন শুরু হবে। সেই প্রোজেক্ট আটকে রয়েছে কেবলমাত্র ইন্দ্রানী হালদারের হ্যাঁ বলবার অপেক্ষায়। জি বাংলার শো ‘গোয়েন্দা গিন্নি’, অন্যদিকে আপতত স্টার জলসার ‘শ্রীময়ী’ হয়ে দর্শক মন মাতাচ্ছেন চলতি বছরের শুরুতেই ৫০-এ পা দেওয়া এই ভার্সাটাইল অভিনেত্রী। তাই ‘গোয়েন্দা গিন্নি’র সফর শুরু হতে গেলে ‘শ্রীময়ী’র সফরে ইতি পরাটা খুব জরুরি। এই বিষয় নিয়ে এবার মুখ খূুললেন ইন্দ্রানী হালদার। আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাত্কারে ‘গোয়েন্দা গিন্নি ২' নিয়ে একগাল হেসে জানান, ‘এ কথা আমিও অনেক দিন ধরেই শুনছি। দেখা যাক... আসলে এখনও এই ইন্ডাস্ট্রিতে না আঁচালে বিশ্বাস নেই। আমার নিজেরও খুব ইচ্ছে ‘গোয়েন্দা গিন্নি সিজ়ন টু’ শুরু হোক’। 

‘গোয়েন্দা গিন্নি ২' জনপ্রিয়তা নিয়েও নিশ্চিত ইন্দ্রানী দত্ত। তিনি হাতেনাতে তাঁর প্রমাণ দিয়ে দেখিয়ে দিয়েছেন, এখনও দর্শকরা কতখানি ভালোবাসাে গৃহবধূ পরমা মিত্র ও তাঁর বুদ্ধিমত্তাকে। গত বছর লকডাউনের সময় য়খন পুরোনো ধারাবাহিকের পুনঃপ্রচার শুরু হয়, তখন ‘গোয়েন্দা গিন্নি’ সবচেয়ে বেশি টিআরপি দিয়েছিল জি বাংলাকে। 

২০১৫- সেপ্টেম্বর থেকে ২০১৬-র ডিসেম্বর পর্যন্ত সম্প্রচারিত হয়েছে গোয়েন্দা গিন্নি। অন্যদিকে মাঝে গুঞ্জন উঠেছিল শীঘ্রই শেষ হবে ‘শ্রীময়ী’, তবে গল্পে নতুন ট্র্যাক আসবার পর টিআরপি তালিকায় চড়চড়িয়ে উঠে গিয়েছে এই ধারাবাহিক। চলতি সপ্তাহের রিপোর্ট কার্ড বলছে, চ্যানেল টপার শ্রীময়ী। পিছনে ফেলেছে খড়কুটো-কেও। তাই তড়িঘড়ি যে স্টার জলসা এই ধারাবাহিক বন্ধ করে দেবে না, তা বলাই যায়। 

বন্ধ করুন