বাংলা নিউজ > বায়োস্কোপ > Indrani Halder: ‘দিদি নম্বর ১’ রচনাকে কড়া চ্যালেঞ্জ ইন্দ্রাণীর, আসছে ‘ঘরে ঘরে জি বাংলা’
জি বাংলায় ফিরলেন ইন্দ্রাণী হালদার

Indrani Halder: ‘দিদি নম্বর ১’ রচনাকে কড়া চ্যালেঞ্জ ইন্দ্রাণীর, আসছে ‘ঘরে ঘরে জি বাংলা’

  • Indrani Halder in Ghore Ghore Zee Bangla: রচনা বন্দ্যোপাধ্যায়কে কড়া চ্যালেঞ্জ ছুড়লেন ইন্দ্রাণী হালদার। জি বাংলায় নতুন গেম শো নিয়ে হাজির হচ্ছেন ‘গোয়েন্দা গিন্নি’, কী কী চমক থাকছে? 

চলতি মাসের গোড়ার দিকেই জানিয়েছিলাম সুখবরটা। জি বাংলায় নতুন শো নিয়ে হাজির ইন্দ্রাণী হালদার। বৃহস্পতিবার প্রকাশ্যে এসে গেল অভিনেত্রীর নতুন শো-এর ঝলক। কথামতোই নন-ফিকশন জঁরের শো ‘ঘরে ঘরে জি বাংলা’র সঙ্গে টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন ‘শ্রীময়ী’।

পুরোদস্তুর নারীকেন্দ্রিক এই গেম শো-তে থাকছে আড্ডা,গান,গল্প আর মজাদার খেলা। আর এই সবকিছু হবে আপনার বাড়িতেই। গৃহিনীদের ঘরে ঘরে পৌঁছে যাবে জি বাংলার ক্যামেরা, এই শো-এর ফর্ম্যাট অনেককেই মনে করাচ্ছে ‘রোজগেরে গিন্নী’র কথা। ইন্দ্রাণী হালদারের এই শো নিঃসন্দেহে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দেবে রচনার ‘দিদি নম্বর ১’ (Didi No 1)-কেও। বর্তমানে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় নন-ফিকশন শো এটি। দুই শো-এর টার্গেট অডিয়েন্সও এক। তাই লড়াইটা জোরদার হবে তা বলাই যায়। যদিও একই চ্যানেলের শো হওয়ায় দুই শো-এর টাইম স্লট আলাদা হবেই।

প্রোমোয় গোলাপি শাড়িতে একদম সাবেকি লুকে ধরা দিলেন টলিপাড়ার প্রিয় মামণিদি (ইন্দ্রাণী হালদার)। প্রোমো দেখেই কেউ কেউ উচ্ছ্বসিত আবার অনেকেই ট্রোলিংও শুরু করে দিয়েছেন। একজন লিখেছেন, ‘বাপের বাড়িতে ইন্দু মাসিই ডিজাস্টার দিতে গেছে’। প্রসঙ্গত, এক অ্যাওয়ার্ড সেরেমানিতে জি বাংলাকে নিজের বাপের বাড়ি এবং স্টার জলসাকে শ্বশুরবাড়ির সঙ্গে তুলনা করেছিলেন অভিনেত্রী।

অন্যদিকে জি বাংলায় ইন্দ্রাণী হালদার এই গেম শো-নিয়ে আসায় ‘গোয়েন্দা গিন্নি’র দু নম্বর সিজনের অপেক্ষা বাড়বে তা স্পষ্ট। বড়পর্দায় ইন্দ্রাণী হালদারকে শেষ দেখা গিয়েছে ‘কুলের আচার’ ছবিতে। সেখানে মধুমিতা সরকারের শাশুড়ি মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অন্যদিকে খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মেও দেখা মিলবে তাঁর। জি ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন