বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: ঠিক হয়ে গেল দিনক্ষণ, কবে সফর শেষ শ্রীময়ীর? সন্ধ্যে ৭টার স্লটেই স্টার জলসায় আসছে ‘গাঁটছড়া'
শ্রীময়ীর সফরে ইতি

Sreemoyee: ঠিক হয়ে গেল দিনক্ষণ, কবে সফর শেষ শ্রীময়ীর? সন্ধ্যে ৭টার স্লটেই স্টার জলসায় আসছে ‘গাঁটছড়া'

  • বছর শেষের আগেই শেষ হচ্ছে শ্রীময়ী, জেনে নিন কবে শেষ সম্প্রচার এই সিরিয়ালের? 

বলা যায় টিআরপি তালিকায় ভালো পজিশনে থেকেই শেষের পথে পা বাড়াচ্ছে শ্রীময়ী। খুব শীঘ্রই শেষ হতে চলেছে শ্রীময়ী, এমনটা তো আগেই আভাস মিলেছিল। কয়েকদি আগেই স্পষ্ট হয়ে যায় ছবিটা। বছর শেষের আগেই সফর শেষ হচ্ছে শ্রীময়ীর। আর এবার জানা গেল দিনক্ষণ, কবে শেষবার টিভির পর্দায় 'শ্রীময়ী' ইন্দ্রানী হালদারকে দেখতে পাবেন, আর কবে থেকেই বা গৌরব-শোলাঙ্কির 'গাঁটছড়া' দেখবার সুযোগ মিলবে তা ঘোষণা করে দিল চ্যানেল কর্তৃপক্ষ। 

স্টার জলসার অন্যতম হিট সিরিয়াল শ্রীময়ীর সফর শুরু হয়েছিল ২০১৯ সালে, তারপর একটু একটু করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায় এই ধারাবাহিক। প্রতিদ্বন্দ্বী চ্যানেলের হিট মেগা ‘কৃষ্ণকলি’র রাজত্বে শুধু ভাগ বসায়নি শ্রীময়ী, বরং ভালো রেজাল্টও করে এসেছে বরাবর। শুধু এ রাজ্যেই নয়,বাংলার গণ্ডি ছাড়িয়ে জাতীয় স্তরেও দাপিয়ে বেড়াচ্ছে শ্রীময়ী। এই সিরিয়ালের হিন্দি রিমেক ‘অনুপমা’ বর্তমানে হিন্দি ধারাবাহিকের টিআরপি তালিকায় এক্কেবারে শীর্ষে বিরাজ করছে। দেশের মোট পাঁচটি ভাষায় শ্রীময়ীর রিমেক সম্প্রচারিত হচ্ছে। 

এক চল্লিশোর্ধ নারীর ঘুরে দাঁড়ানোর গল্প বলে লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী। কেমনভাবে স্বামীর কাছে অবহেলিত, শ্বশুরবাড়িতে প্রতিদিন অপমানের মুখে পড়া শ্রীময়ী নিজের পায়ে দাঁড়ানোর সাহস দেখায়- তা এই সিরিয়ালের একটা বড় অংশ জুড়ে থেকেছে। এমনকি অনিন্দ্যর সঙ্গে বিচ্ছেদের পর রোহিত সেনকে (টোটা রায়চৌধুরী) যাতে শ্রীময়ী তাঁর জীবনসঙ্গী হিসাবে বেছে নেয়, সেই প্রার্থনাও করেছে ভক্তরা। দীর্ঘসময় পর প্রকৃত ভালোবাসার মানুষের হাতটা ধরলেও শ্রীময়ীর সেই সুখ স্থায়ী হবে কিনা সেই নিয়েও চরম দুশ্চিন্তা রয়েছে ধারাবাহিকের শেষলগ্নে এসেও। মারণরোগের সঙ্গে লড়াই চালানো রোহিত সেন শেষ পর্যন্ত কি জীবনযুদ্ধে জয়ী হবেন, নাকি শ্রীময়ীকে একা রেখে চলে যাবেন? তা জানতে অপেক্ষা আর মাত্র কয়েক দিনের। 

আগামী ২০ শে ডিসেম্বর থেকে স্টার জলসায় সন্ধ্যা ৭টার স্লটে শুরু হচ্ছে ‘গাঁটছড়া’। সুতরাং হিসাব বলছে ১৯শে ডিসেম্বরই শেষ সম্প্রচার ‘শ্রীময়ী’র। এখন জোরকদমে সিরিয়ালের শেষভাগের শ্যুটিং-এ ব্যস্ত গোটা টিম, খুব সম্ভবত আগামী ১৫ই ডিসেম্বর শেষ শ্যুট শ্রীময়ীর। 

উল্লেখযোগ্যভাবে এই সিরিয়ালের নায়িকা চরিত্র যতখানি সারা ফেলেছে ততখানিই সুপারহিট খলনায়িকাও। 'জুন আন্টি' ঊষসী চক্রবর্তীর জনপ্রিয়তা আট থেকে আশি- সবার মধ্যেই। পাশাপাশি রোহিত সেনের মতো বর তো সকলেই চায়, শ্রীময়ীর অন্যমতো হিট চরিত্র ডিঙ্কাও (সপ্তর্ষি মৌলিক)। শ্রীময়ীর ছোটছেলে একদম আদর্শ পুত্র। 

নতুনকে জায়গা করে দিতে পুরোনোকে জায়গা ছাড়তেই হয়, সেই নিয়ম মেনেই সফর শেষ হচ্ছে শ্রীময়ীর। তাই একরাশ মন খারাপ, আর অনেকখানি ভালোলাগা নিয়ে বিদায়ের ঘন্টা বাজছে শ্রীময়ীর।

বন্ধ করুন