বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: ধারাবাহিক শেষ হতেই পার্টি মুডে শ্রীময়ী আর জুন! উদ্দাম নাচ, কেক কাটা চলল একসাথে
শেষ দিনের শ্যুটে শ্রীময়ী আর জুন আন্টি। 

Sreemoyee: ধারাবাহিক শেষ হতেই পার্টি মুডে শ্রীময়ী আর জুন! উদ্দাম নাচ, কেক কাটা চলল একসাথে

একদম মন খারাপ নয়, বরং উৎসবের মেজাজে শেষ দিনের শ্যুট করল গোটা ‘শ্রীময়ী’ টিম।

২০১৯ সালে শুরু হয়েছিল পথ চলা! তবে ২০২১ সালে এসে থেমে গেল ডিসেম্বরেই! বাংলা ধারাবাহিকের ইতিহাসের অন্যতম মাইলস্টোন এই ধারাবাহিক। ইন্দ্রাণী হালদার, উষশী চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, সুদীপ মুখোপাধ্যায়ের এই ধারাবহিক প্রায় ৩ বছর ধরে দাঁপিয়ে বেড়িয়েছে টলিউড। 

৩ বছরের একটা অভ্যেস হঠাৎ করেই পালটে যেতে বসেছে শ্রীময়ীর দর্শকদের। সোমবার থেকে তাঁরা আর টিভি খুললেই দেখতে পারবেন না পছন্দের চরিত্রগুলোকে। সঙ্গে রোহিত সেনের মৃত্যুও মেনে নিতে পারেনি কেউ কেউ। অনেক দর্শকই চেয়েছিলেন শেষটা হোক হাসি দিয়ে। ভালো হয়ে যাক রোহিত। বদলে যাক জুন। সবাই মিলে হয়ে উঠুক খুশি পরিবার। 

যদিও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে তেমনটা হয়নি। তবে, তা নিয়ে কোনও খেদ নেই ধারাবাহিকের অভিনেতাদের মধ্যে। বরং সকলেই জানান এতদিন একসাথে কাজ করে তাঁরা একটা পরিবার হয়ে গিয়েছেন। একদম শেষ হওয়ার আগের সপ্তাহে এসেও এই ধারাবাহিক যেভাবে টিআরপি তালিকায় সেরা দশে জায়গা ধরে রেখেছে, তা নিয়ে তাঁরা গর্বিত!

ইনস্টায় ইন্দ্রানী হালদার ফ্যান পেজের তরফে একটা ভিডিয়ো শেয়ার হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেতা থেকে কলাকুশলী সকলে। সবাই মিলে কাটছে কেক। এমনকী ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’তে নাচ করল সকলে।

আজ থেকে ‘শ্রীময়ী’র জায়গায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক গাঁটছড়া। যাতে মুখ্য চরিত্রে দেখা মিলবে গৌরব চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, শোলাঙ্কি রায়কে। এই ধারবাহিক দিয়ে অভিনয়ে পা রাখছেন অনুষ্কা। আর এই প্রথম অনস্ত্রিন গাঁটছড়া বাঁধবেন গৌরব আর শোলাঙ্কি। সোমবার থেকে রবিবার সন্ধ্যা ৭টায়, স্টার জলসায় থাকছে নতুন পরিবারের গল্প ও সংগ্রাম!

বন্ধ করুন