বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: ধারাবাহিক শেষ হতেই পার্টি মুডে শ্রীময়ী আর জুন! উদ্দাম নাচ, কেক কাটা চলল একসাথে

Sreemoyee: ধারাবাহিক শেষ হতেই পার্টি মুডে শ্রীময়ী আর জুন! উদ্দাম নাচ, কেক কাটা চলল একসাথে

শেষ দিনের শ্যুটে শ্রীময়ী আর জুন আন্টি। 

একদম মন খারাপ নয়, বরং উৎসবের মেজাজে শেষ দিনের শ্যুট করল গোটা ‘শ্রীময়ী’ টিম।

২০১৯ সালে শুরু হয়েছিল পথ চলা! তবে ২০২১ সালে এসে থেমে গেল ডিসেম্বরেই! বাংলা ধারাবাহিকের ইতিহাসের অন্যতম মাইলস্টোন এই ধারাবাহিক। ইন্দ্রাণী হালদার, উষশী চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, সুদীপ মুখোপাধ্যায়ের এই ধারাবহিক প্রায় ৩ বছর ধরে দাঁপিয়ে বেড়িয়েছে টলিউড। 

৩ বছরের একটা অভ্যেস হঠাৎ করেই পালটে যেতে বসেছে শ্রীময়ীর দর্শকদের। সোমবার থেকে তাঁরা আর টিভি খুললেই দেখতে পারবেন না পছন্দের চরিত্রগুলোকে। সঙ্গে রোহিত সেনের মৃত্যুও মেনে নিতে পারেনি কেউ কেউ। অনেক দর্শকই চেয়েছিলেন শেষটা হোক হাসি দিয়ে। ভালো হয়ে যাক রোহিত। বদলে যাক জুন। সবাই মিলে হয়ে উঠুক খুশি পরিবার। 

যদিও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে তেমনটা হয়নি। তবে, তা নিয়ে কোনও খেদ নেই ধারাবাহিকের অভিনেতাদের মধ্যে। বরং সকলেই জানান এতদিন একসাথে কাজ করে তাঁরা একটা পরিবার হয়ে গিয়েছেন। একদম শেষ হওয়ার আগের সপ্তাহে এসেও এই ধারাবাহিক যেভাবে টিআরপি তালিকায় সেরা দশে জায়গা ধরে রেখেছে, তা নিয়ে তাঁরা গর্বিত!

ইনস্টায় ইন্দ্রানী হালদার ফ্যান পেজের তরফে একটা ভিডিয়ো শেয়ার হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেতা থেকে কলাকুশলী সকলে। সবাই মিলে কাটছে কেক। এমনকী ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’তে নাচ করল সকলে।

আজ থেকে ‘শ্রীময়ী’র জায়গায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক গাঁটছড়া। যাতে মুখ্য চরিত্রে দেখা মিলবে গৌরব চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, শোলাঙ্কি রায়কে। এই ধারবাহিক দিয়ে অভিনয়ে পা রাখছেন অনুষ্কা। আর এই প্রথম অনস্ত্রিন গাঁটছড়া বাঁধবেন গৌরব আর শোলাঙ্কি। সোমবার থেকে রবিবার সন্ধ্যা ৭টায়, স্টার জলসায় থাকছে নতুন পরিবারের গল্প ও সংগ্রাম!

বায়োস্কোপ খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল ২ কিমি দৌড়াতে সময় নয় ২০ মিনিট, কোনও কথা শোনে না, আজম খানকে নিয়ে বিস্ফোরক হাফিজ রোজ মাউথওয়াশ ব্যবহার করেন? অজান্তেই শরীরে অ্যালকোহল চলে যাচ্ছে না তো জি৭ সম্মেলনে যোগ দিতে ইতালিতে মোদী, সফরকালে ট্রুডোর সাথে দেখা হলেও করবেন না বৈঠক হুড়মুড়িয়ে ওজন কমাবে রসুন!

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.