বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan's mother's birthday: আশা পারেখ থেকে রিনা দত্ত- আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশে এলেন কারা?

Aamir Khan's mother's birthday: আশা পারেখ থেকে রিনা দত্ত- আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশে এলেন কারা?

আমিরের ‘আম্মি’-এর বার্থডে ব্যাশ জমজমাট

Aamir Khan's mother's birthday:  আমিরের কন্যা ইরা খান, প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং রীনা দত্ত, প্রবীণ অভিনেতা আশা পারেখ সহ অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা জিনাতের মাইলফলক জন্মদিন উদযাপন করতে সেখানে উপস্থিত ছিলেন। 

মায়ের জন্মদিন সন্তানের কাছে সব সময়ই স্পেশাল, আর স্বয়ং মিস্টার পারফেকশনিষ্টও তার অন্যথা নন। সম্প্রতি আমির খান তাঁর মা জিনাত হুসেনের ৯০তম জন্মদিনে একটি দুর্দান্ত পার্টির আয়োজন করেন।

আমিরের কন্যা ইরা খান, প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং রীনা দত্ত, প্রবীণ অভিনেতা আশা পারেখ সহ অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা জিনাতের মাইলফলক জন্মদিন উদযাপন করতে সেখানে উপস্থিত ছিলেন। জিনাতের জন্মদিনের পার্টিতে আমির বেঙ্গালুরু, লখনউ, মহীশূর এবং অন্যান্য শহর থেকে অতিথিদের আমন্ত্রণ জানিয়েছিলেন বলে জানা গিয়েছে ।

জন্মদিনের পার্টির ভিতরের ছবি

ব্যাশের একটি ফটোতে দেখা যাচ্ছে আমির খান পড়েছেন একটি সাদা শেরওয়ানি। অন্যদিকে তাঁর মাও সেজেছিলেন সাদা স্যুটে। জন্মদিনের কেক ছিল গোলাপী এবং সাদা রঙের। কেক কাটার সময় আশা পারেখ, ইরা খান এবং কিরণ রাও সহ অন্যান্য অতিথিরা তাদের পিছনে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন। আমির এবং কিরণের ছেলে আজাদ রাও খানের পাশাপাশি ইরার স্বামী নূপুর শিখরেকেও গ্রুপ ফটোতে দেখা গিয়েছে।

আরেকটি ছবিতে দেখা গেছে ইরা কেক কাটছেন, টি-পটের আদলে বানানো হয়েছিল কেকটি। সঙ্গে ছিলেন মা রীনা, দাদী জিনাত, বাবা আমির এবং কিরণ। ইরা এই পার্টির জন্য তার বিয়ের ব্লাউজের সঙ্গে পড়েছিলেন ক্রিম রঙের শাড়ি। ওপর একটি ছবিতে দেখা গিয়েছে, মায়ের পাশে মেঝেতে বসে আছেন আমির।

আরও পড়ুন: ('সিকান্দর'-এর অ্যাকশন দৃশ্যে কাজ করবে ‘মিশন ইম্পসিবল’ টিম? কী বলছে রিপোর্ট)

জুহি আর আমির আবার জুটি

ইনস্টাগ্রাম স্টোরিগুলিতে, জুহি নিজের সঙ্গে আমির এবং তাঁর বোন ফারহাত দত্তকে নিয়ে জন্মদিন উদযাপনের একটি ছবি শেয়ার করেন। সাদা রঙের পোশাকে জুহিকে সব সময়ের মতোই অপরূপ দেখাচ্ছিল। অন্যদিকে আমির খান এই অনুষ্ঠানের জন্য বেছে নেন সাদা রঙের শেরওয়ানি।

ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আম্মির জন্মদিনে এই বিশেষ অনুষ্ঠানে পরিবারের সকলের সঙ্গে দেখা করে খুব খুশি!’ জুহি এবং আমির‘কেয়ামত সে কেয়ামত তক’, ‘ইশক’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’ সহ অন্যান্য ছবিতে একত্রে কাজ করেছেন।

গ্র্যান্ড বার্থডে ব্যাশ সম্পর্কে

এই বিশেষ দিনটি উদযাপনের জন্য বিভিন্ন শহর থেকে ২০০ জনেরও বেশি পরিবারের সদস্য এবং বন্ধুরা এসেছিলেন। ১৩ জুন মুম্বইয়ে নিজ বাসভবনে এই জমকালো উদযাপন করেন আমির।

সম্প্রতি, অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র শেয়ার করেছে, ‘আমির খান ১৩ জুন তাঁর মায়ের জন্মদিন উদযাপন করতে বিভিন্ন শহর থেকে ২০০ জনেরও বেশি পরিবারের সদস্য এবং বন্ধুদের নিয়ে উড়ে যাবেন। তাঁর মা এক বছরেরও বেশি সময় ধরে অসুস্থ ছিলেন। এখন তিনি সুস্থ হয়েছেন এবং অনেকটা ভালো আছেন। তাই প্রত্যেকেই একটি বড় সেলিব্রেশন হোক সেটা চেয়েছিলেন।সারা ভারত থেকে বন্ধুরা এই বিশেষ দিনটি উদযাপন করতে জড়ো হবেন বেনারস, বেঙ্গালুরু, লখনউ, এবং অন্যান্য শহর থেকে।"

আমির বরাবরই তাঁর মায়ের সঙ্গে সুন্দর বন্ডিং শেয়ার করেন। নিজের স্ক্রিপ্ট কিংবা ছবি বেছে বেওয়ার আগে মায়ের সঙ্গে আলোচনা করতে ভোলেন না তিনি। এর আগে মাকে পবিত্র হজ যাত্রার জন্য মক্কায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতিও রক্ষা করেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.