বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনা-সইফের নতুন বাড়ির অন্দরমহল কেমন? প্রকাশ্যে এল ছবি
সইফ-করিনা-তৈমুর
সইফ-করিনা-তৈমুর

করিনা-সইফের নতুন বাড়ির অন্দরমহল কেমন? প্রকাশ্যে এল ছবি

  • ইন্টেরিয়র ডিজাইনার দার্শিনি শাহ ডিজাইন করছেন ‘সইফিনা’র নতুন বাড়ি। 

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি সইফ আলি খান ও করিনা কাপুর খান। খুব শিগগির তাদের ঘরে আসছে নতুন অতিথি। দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা। ইতিমধ্যে, ঘরে নতুন অতিথি আসার প্রস্তুতি নিতে শুরু করেছেন ‘সইফিনা’।

বর্তমানে সইফ-করিনা যে বাড়ি ‘ফরচুন ফোরামে’ রয়েছেন, ঠিক তার উল্টো দিকেই হবে তাদের নতুন ঠিকানা। সইফ-করিনার নতুন বাড়ির ইন্টেরিয়র ডিজাইন করছেন দার্শিনি শাহ। তিনি ফরচুন ফোরামেরও ডিজাইন করেছেন। পাশাপাশি, পতৌদি প্যালেসের পুনঃনির্মানের গুরুভারও ছিল দার্শিনির হাতে। 

সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ইন্টেরিয়র ডিজাইনার দার্শিনি শাহ জানিয়েছেন, পুরনো বাড়ি ‘ফরচুন ফোরামে’এ স্বাচ্ছন্দ্যে রয়েছেন ‘সইফিনা’। তবে নতুন বাড়িটি তাঁদের আগের বাড়ির তুলনায় একটু বড়। নতুন অতিথি আসার জন্য অপেক্ষায় তাঁরা। শিশুর জন্য আলাদা স্থান রয়েছে। নতুন বাড়িতে তৈমুরের জন্য আলাদা জায়গা রয়েছে। বড় একটা ছাদ রয়েছে। সুইমিং পুল থেকে খোলা স্থান রয়েছে বিচরনের জন্য। বাড়ির প্রত্যেক সদস্যের জন্য আলাদা করে ঘরের ব্যবস্থা রয়েছে।

দার্শিনি আরো জানিয়েছেন, নতুন বাড়িতে লাইব্রেরি রয়েছে, অত্যাধুনিক কারুকার্য, মোমবাতি রাখার আলাদা করে জায়গা, ডিজাইনার ফার্নিচার রয়েছে। সকলে কঠোর পরিশ্রম করছে ‘সইফিনা’র নতুন বাড়ির কাজ শেষ করার জন্য। 

 করিনার এই বাড়ি সাজাচ্ছেন ইন্টিরিয়ার ডিজাইনার দরশিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
 করিনার এই বাড়ি সাজাচ্ছেন ইন্টিরিয়ার ডিজাইনার দরশিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 

গত বছরেই নতুন বাড়ি কেনবার কথা জানিয়েছিলেন সইফ। এরপরই জানা যায় পরিবার বড়ো হচ্ছে সইফিনার। বুঝতে অসুবিধা হয়নি। সদস্য সংখ্যা বাড়ার জেরেই বাড়ি পালটাচ্ছেন এই তারকা দম্পতি।

২০২০-র অগস্টে যৌথ বিবৃতিতে করিনার দ্বিতীয়বার করিনার মা হতে চলবার খবর প্রকাশ্যে আনেন এই জুটি। ২০১৬ সালের ডিসেম্বরে জন্ম সইফিনার প্রথম সন্তান তৈমুরের।

বন্ধ করুন