বাংলা নিউজ > বায়োস্কোপ > Ponniyin Selvan 1: পন্নিয়িন সেলভান ১-এর সাকসেস পার্টিতে ছবির কলাকুশলীরা, দেখে নিন তালিকা

Ponniyin Selvan 1: পন্নিয়িন সেলভান ১-এর সাকসেস পার্টিতে ছবির কলাকুশলীরা, দেখে নিন তালিকা

পন্নিয়িন সেলভান ১র সাকসেস পার্টি

Ponniyin Selvan 1: তৃষা কৃষ্ণান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। পন্নিয়িন সেলভান ১ ছবির সাকসেস পার্টির বিভিন্ন মুহূর্তের ছবি ধরা পড়েছে ভিডিওতে।

তৃষা কৃষ্ণান তাঁর ইনস্টাগ্রামে পন্নিয়িন সেলভান ১ ছবির সাকসেস পার্টির বিভিন্ন মুহূর্তের একটি কোলাজ ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেই ভিডিওতে ঐশ্বর্য রাই বচ্চন, মণি রত্নম, অভিষেক বচ্চন, আরাধ্যা বচ্চনকে দেখা গিয়েছে। এই ছবি গোটা পৃথিবী জুড়ে ৪৬০ কোটি টাকার ব্যবসা করেছে। ভারতে এই ছবিটি ২০২২ সালের বক্স অফিসে তৃতীয় সব থেকে ভালো ব্যবসা করা ছবি।

এই ভিডিওতে দেখা গিয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের পরনে রয়েছে সবুজ রঙের একটি চুড়িদার। অন্যদিকে অভিষেক বচ্চন পরেছিলেন স্কিন কালারের হুডি এবং কালো প্যান্ট। আরাধ্যা, ঐশ্বর্য, অভিষেকের কন্যা পরেছিলেন একটি কালো রঙের জামা এবং তার সঙ্গে সঙ্গে ম্যাচিং করা হেয়ার ব্যান্ড। ইনস্টাগ্রামে অভিষেকের একটি ছবিও পোস্ট করেন তৃষা।

এই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন যে ' ভাইবটাই যথেষ্ট ক্যাপশন হিসেবে।' সঙ্গে তিনি লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন। তাঁর এক পোস্টে এক ভক্ত লেখেন যে দক্ষিণী ছবির সব থেকে বড় মহিলা সুপারস্টার তিনিই। আরেক ভক্ত লেখেন যে তৃষাকে দারুন দেখাচ্ছে ছবিতে।

পন্নিয়িন সেলভান ১ ছবিতে দেখা যায় চোল রাজা রাজারাজা ১ এর আদি জীবনের ঘটনা। এই ছবির জয়ম রবিকে দেখা যায় এই চরিত্রে। অন্যদিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন বিক্রম, কার্থি, তৃষা, ঐশ্বর্য রাই বচ্চন। এই ছবিটি একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পেয়েছে, যেমন তামিল, হিন্দি, তেলেগু, মালায়লাম এবং কন্নড়।

প্রায় এক দশক পর এই ছবির হাত ধরে ঐশ্বর্য রাই বচ্চন ফিরে এলেন দক্ষিণী ছবিতে, রানি নন্দিনীর চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য এই ছবিতে। মণি রত্নম জানিয়েছেন এই ছবির দ্বিতীয় ভাগ আগামী ৬-৯ মাসের মধ্যেই বড় পর্দায় মুক্তি পাবে। বর্তমানে গোটা টিম সেই ছবির পোস্ট প্রোডাকশন কাজ নিয়ে ব্যস্ত রয়েছে।

বন্ধ করুন